ঢাকাশুক্রবার , ১৬ জুলাই ২০২১
আজকের সর্বশেষ খবর

চট্টগ্রামে আশ্রমের হোস্টেল থেকে স্কুলছাত্রীর লাশ উদ্ধার


জুলাই ১৬, ২০২১ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম নগরীর প্রবর্তক আশ্রমের হোস্টেল থেকে সোনিয়া  দাশ (১৬) নামে  এক স্কুল ছাত্রীর  ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে আশ্রম কর্তৃপক্ষ মোবাইল ব্যবহার করতে না দেয়ায় অভিমান করে এই কিশোরী গলায় ফাঁস দিয়েছে বলে জানা যায়।
শুক্রবার (১৬ জুলাই) ভোর ৪টার দিকে পাঁচলাইশ থানা এলাকায়  অবস্থিত  প্রবর্তক সংঘ আবাসিক হোস্টেলে পঞ্চম তলা থেকে পুলিশ এই স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করে।
ভুক্তভোগী এই কিশোরী সাতকানিয়া উপজেলার  আমিলাইষ এলাকার লালু দাশের মেয়ে। সে প্রবর্তক উচ্চ বিদ্যালয় থেকে চলতি শিক্ষাবর্ষের  এসএসসি পরীক্ষার্থী ছিল।
পুলিশ সূত্রে জানা যায়, প্রবর্তক সংঘের পরিচালিত এই  আবাসিক হোস্টেলে মোবাইল ফোন ব্যবহার নিষিদ্ধ ছিলো। তবে এই শিক্ষার্থী গোপনে একটি মোবাইল ব্যবহার করতো। বিষয়টি  নজরে আসলে  গত এপ্রিল মাসে সোনিয়ার কাছ থেকে প্রবর্তক কর্তৃপক্ষ ফোনটি নিয়ে নেয়। এনিয়ে হোস্টেল কর্তৃপক্ষ ও পরিবারের ওপর  তার ক্ষোভ ছিলো সেই ক্ষোভ থেকেই এই কিশোরী শেষ পর্যন্ত গলায় ফাঁস দিয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ঘটনার বিষয়ে পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি)  জাহিদুল কবীর  মানবজমিনকে বলেন, প্রবর্তক কর্তৃপক্ষের ফোন পেয়ে পুলিশ এই কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। প্রাথমিকভাবে জানা গেছে পরিবারের সাথে অভিমান করে সে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।