ঢাকাবুধবার , ১৪ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়ায় গভীর রাতে ভয়াবহ আগুন,পুড়ে ছাই অর্ধকোটি টাকার সম্পদ

কেএম সবুজ
জুলাই ১৪, ২০২১ ৯:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকা জেলাধীন শিল্পাঞ্চল আশুলিয়ার নিশ্চিন্তপুরের কর্জুন মোল্লার বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

১৪ জুলাই রাত আনুমানিক ৩ টার দিকে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। প্রায় দেড় ঘন্টা প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে ডিইপিজেড এর ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ।

স্থানীয়রা জানান, হঠাৎ চিৎকার ও চেঁচামেচির আওয়াজ পেয়ে ঘটনাস্থলে ছুটে আসি এবং সাথে সাথে ফায়ার সার্ভিসে কল দেই, ফায়ার সার্ভিসের টিম আসলে তাদের সাথে আমি সহ আরও কয়েকজন যুবক ফায়ার সার্ভিসের কর্মীদের আগুন নেভানোর কাজে সহযোগীতা করি।

খোকন আলী নামের প্রত্যক্ষদর্শী জানান, ২টি ফার্নিচার, ১টি ভাংগারির দোকান, ৩ টি মুদির দোকান সহ ৩০ বাসাবাড়ী আগুনে পুড়ে যায়।

 

এর মধ্যে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয় তাজবির ফার্নিচারের মালিক মোঃ সাইফুল। তিনি বলেন আমি নিঃস্ব হয়ে গেছি আমার কারখানায় ৩শ পিছ খাট, আলমারী, শোকেস, সহ ফার্নিচার তৈরীর জন্য ১০ লক্ষ টাকার কাঠ ছিলো, সব মিলিয়ে ৪০ লক্ষ টাকার মালামাল ছিলো।

ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার জাহাঙ্গীর আলম ভোরের খবর কে  জানান, আমরা খবর পেয়ে ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণে এনেছি ক্ষতির পরিমান ও আগুন লাগার সূত্রপাত তদন্ত করে জানাতে পারবো।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।