ঢাকারবিবার , ১১ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ব্রাজিল-আর্জেন্টিনার ফাইনাল নিয়ে অপ্রীতিকর কিছু ঘটেনি ব্রাহ্মণবাড়িয়ায়

কেএম সবুজ
জুলাই ১১, ২০২১ ১১:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়ার কোথাও এখন পর্যন্ত অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তবে আর্জেন্টিনা সমর্থকরা বিভিন্নস্থানে পটকা-বাজি ফুটিয়ে আনন্দ-উল্লাস করছে। খেলা নিয়ে অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় জেলা পুলিশ ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে। ভোর ৪টা থেকে ১১৬টি বিটে পুলিশের টহল শুরু হয়।
এর আগে সমর্থকদের সতর্ক করতে মাইকিং করা হয়। শনিবার সকাল থেকে শহরের বিভিন্ন স্থানে সদর মডেল থানা পুলিশের উদ্যোগে এ মাইকিং করা হয়। মাইকিংয়ে প্রজেক্টারের মাধ্যমে বড় পর্দায় উন্মুক্ত স্থানে- হাটবাজার, রাস্তার মোড়, হোটেল-রেস্টুরেন্টে, চায়ের দোকান, পাড়া-মহল্লায় ঘরবাড়িতে বন্ধুবান্ধব একত্রিত হয়ে, গণজমায়েত করে খেলা দেখা  এবং খেলা শেষে আনন্দ মিছিল,পটকা-আতশবাজি ফুটানো সম্পূর্ণ নিষেধ করা হয়।
গত ৬ই জুলাই বিকেলে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সাদেকপুর ইউনিয়নের দামচাইল বাজারে নোয়াব মিয়া (৬০) নামে এক ব্যক্তিকে মারধর করেন আর্জেন্টিনা সমর্থক জীবন ও তার সহযোগীরা। ওইদিন সকালে নোয়াব মিয়ার ভাতিজা ব্রাজিল সমর্থক রেজাউলের সাথে খেলা নিয়ে জীবনের বাকবিতন্ডা ও হাতাহাতি হয়। এর জেরে জীবন ও তার সহযোগীরা রেজাউলের চাচাকে একা পেয়ে মারধর করেন।

এ ঘটনার প্রতিবাদে ওইদিন রাতেই জীবনের সহযোগী তিন আর্জেন্টিনা সমর্থককে মারধর করেন ব্রাজিল সমর্থকরা। একারনে অপ্রীতিকর ঘটনার আশঙ্কায় খেলা ঘিরে আইনশৃঙ্খলা রক্ষায় বাড়তি পদক্ষেপ নেয় পুলিশ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।