ঢাকারবিবার , ১১ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

কাশিমপুরে জোর করে জমি দখল করার চেষ্টা, থানায় অভিযোগ

কেএম সবুজ
জুলাই ১১, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

গাজীপুর মহানগর অধীনস্থ কাশিমপুরের বাগবাড়ী এলাকার তামান্না আক্তার (২৪) এর ১৮.৫ শতাংশ জমির একটি প্লট জোরপূর্বক দখলের অভিযোগ উঠেছে। এ নিয়ে কাশিমপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী তামান্না আক্তার (২৪)। অভিযোগে একই এলাকার ফরিদুজ্জামান (৩৫),মমতাজ বেগম(৩৪), মোশারফফ হোসেন মূসা(৩৩) ও মনোয়ারা বেগম (৫৫) কে বিবাদী করা হয়েছে।

ভুক্তভোগী সাংবাদিকদের বলেন, গাজীপুর মহানগর অধীনস্থ কাশিমপুরের বাঘবাড়ী ৫ নং ওয়ার্ডের আওতাধীন তামান্না আক্তারের ক্রয়কৃত ১৮.৫ শতাংশ জমির উপর বাড়ি নির্মাণ করতে গেলে উল্লেখিত ব্যক্তিরা সন্ত্রাসী কায়দায় হামলা চালিয়ে মোটা অঙ্কের চাঁদা দাবি করে। এ সময়, চাঁদা দিতে অস্বীকার করলে ফরিদুজ্জামান ও মূসা নামের দুই ব্যক্তি তাদের ভাড়াটে লোকজন নিয়ে হামলা চালিয়ে কাজ বন্ধ করে দেয়। পরে কারণ জিজ্ঞাসা করলে সন্ত্রাসী কায়দায় তারা উপস্থিত জায়গার মালিকের উপর হামলা চালায়।

উল্লেখ্য, ফরিদুজ্জামান ও মোশাররফ হোসেন মূসার বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক সহ একাধিক মামলা ও অভিযোগ রয়েছে।

অভিযোগকৃত ভূমিদস্যুতায় নিমজ্জিত ফরিদুজ্জামান ও মূসার কবল থেকে রক্ষা পেতে আইনশৃঙ্খলা বাহিনীর সঠিক তদন্তের মাধ্যমে হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পরিবার।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।