ঢাকাবুধবার , ২৩ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নানা আয়োজনে সাভারে আ’লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


জুন ২৩, ২০২১ ৯:৪৫ অপরাহ্ণ
Link Copied!

নানা আয়োজনে সাভারে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে আজ।

বুধবার (২৩ জুন) সকালে সাভার উপজেলা পরিষদ অডিটোরিয়াম ও আশুলিয়া প্রেসক্লাব অডিটোরিয়ামে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়। এসময় উপস্থিত ছিলেন দূর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রী এনামুর রহমান এনাম।

এসময় উপস্থিত বক্তারা জানান, করোনাভাইরাসের কারণে দুঃখ কষ্ট মানুষের থাকলেও আজ আওয়ামী লীগ ক্ষমতায় আছে বলেই মানুষের পাশে দাঁড়াচ্ছে। আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা প্রতিটি ঘরে ত্রাণ পৌঁছে দেওয়া থেকে শুরু করে লাশ দাফন করাসহ প্রতিটি কাজে মানুষের পাশে রয়েছে।’

বক্তারা আরও বলেন, অনেক আন্দোলন সংগ্রাম, সম্ভাবনা অর্জন সবকিছু মিলিয়ে আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও বাংলাদেশের স্বাধীনতা এক অভিন্ন সত্তা। আওয়ামী লীগই বঙ্গবন্ধুর নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন করেছিল। আজকে আমরা যে আকাঙ্ক্ষা ও ইচ্ছা নিয়ে ২৩ জুন পালন করার প্রস্তুতি নিয়েছিলাম করোনা মহামারির কারণে সেটি সম্ভব হয়নি। এটাই বাস্তবতা। সেই বাস্তবতাকে মেনে নিয়েই সীমিত পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করছি।

উপস্থিত ছিলেন সাভার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব, যুবলীগ নেতা নাসির উদ্দিন ও জাহিদুল ইসলাম সবুজ, স্বেচ্ছাসেবক লীগ নেতা রতন সাহা, মাজহারুল ইসলাম রুবেল, ছাত্রলীগ নেতা আতিকুর রহমান ও মাসুম দেওয়ান।আশুলিয়া যুবলীগের আহবায়ক ফারু হাসান তুহিন ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলামসহ অন্যান্য নেতাকর্মীরা।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।