ঢাকাশনিবার , ১৯ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

করোনায় কুষ্টিয়া ৮ জনের মৃত্যু

ডেস্ক রিপোর্ট
জুন ১৯, ২০২১ ৩:২০ অপরাহ্ণ
Link Copied!

কুষ্টিয়া ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের করোনা ওয়ার্ডে ২৪ ঘণ্টায় আটজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়াদের সবাই করোনা পজিটিভ হয়ে চিকিৎসাধীন ছিলেন। এর মধ্যে শুক্রবার রাতে সাতজন ও শনিবার সকালে একজন মারা গেছেন।

গত ২৪ ঘণ্টায় জেলায় নতুন করে ১১২ জন রোগী করোনা শনাক্ত হয়েছেন। শনাক্তের হার প্রায় ৩২ শতাংশ। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: তাপস কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে সাতজন মারা গেছেন। আর সকালে মারা গেছেন একজন। এটি কুষ্টিয়ায় এক দিনে এ যাবতকালের সব থেকে বেশি মৃত্যু।

এদিকে, কুষ্টিয়া জেনারেল হাসপাতালে করোনা ওয়ার্ডে ১০০ শয্যার বিপরীতে বর্তমানে ১১৩ জন রোগী ভর্তি রয়েছেন। ওয়ার্ডে নতুন করে আর কোনো রোগী ভর্তির সুযোগ নেই। এ পরিস্থিতিতে জেনারেল হাসপাতাল থেকে ৩০ জন সাধারণ রোগীকে পাশের মুজিবুর রহমান মেমোরিয়াল ডায়াবেটিক হাসপাতালে স্থানাস্তর করেছে কর্তৃপক্ষ। এছাড়া হাসপাতালে অক্সিজেন সঙ্কট দেখা দিয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সগুলো থেকে যেসব রোগীকে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেয়া হচ্ছে, সেসব রোগীর প্রত্যেকেরই অক্সিজেন প্রয়োজন হচ্ছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।