ঢাকামঙ্গলবার , ১৫ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

করমজা ইউপি সচিবের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ

কেএম সবুজঃ
জুন ১৫, ২০২১ ১:৪৮ পূর্বাহ্ণ
Link Copied!

পাবনার সাঁথিয়া থানার অর্ন্তগত করমজা (১০৬৮) ইউনিয়ন। এখানে দীর্ঘদিন ধরে সচিবের দায়িত্ব পালন করে আসছেন আঃ মতিন নামের এক ব্যক্তি। তবে নিয়মের তোয়াক্কা না করে সরকারি নিয়ম ভঙ্গ করে নিজের ইচ্ছামত অফিস করাতে ভোগান্তিতে পড়েছে অত্র ইউনিয়নের সাধারণ জনগণ।

সঠিক সময়ে বর্তমান ইউপি চেয়ারম্যান হোসেন আলী বাগচী পরিষদ কার্যালয়ে উপস্থিত থাকলেও প্রতিদিনই দুপুর ২ টার আগ পর্যন্ত অনুপস্থিত দেখা যায় ইউপি সচিব আঃ মতিনকে। যার কারণে সেবা নিতে আসা সাধারণ মানুষকে পড়তে হয় চরম ভোগান্তিতে।

এ বিষয়ে সেবা নিতে আসা কালাম নামের এক ব্যক্তি ভোরের খবরকে বলেন, একটা জন্ম সনদের জন্য এক সপ্তাহ ধরে ঘুরতেছি সবকিছু ঠিকঠাক থাকলেও সচিবের স্বাক্ষরের অভাবে হচ্ছে না।

অভিযোগের সত্যতা যাচাই করতে করমজা ইউনিয়নের সচিব আব্দুল মতিনের সাথে মুঠোফোনে যোগাযোগ করতে চাইলে ফোনটি রিসিভ করেননি।

তবে বর্তমান চেয়ারম্যান হোসেন আলী বাগচী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সচিব সাহেবের প্রতিদিন অনেক কাজ থাকে। ডিসি অফিসে, আবার একটা প্রকল্প আছে সেখানে, ব্যাংকেও কাজ থাকে তার।

সরকারি নিয়ম অনুযায়ী পরিষদে নির্দিষ্ট সময়ে অফিসে উপস্থিত না হওয়ায় জনগণের যে ভোগান্তি পেতে হয় সে প্রশ্ন তিনি জানান, সচিব সাহেব দেরীতে আসলেও সে সন্ধ্যা পর্যন্ত অফিসে থেকে কাজ শেষ করে যান। এর আগে অভিযোগ পাইনি এখন আপনাদের মাধ্যমে পাইলাম আর দেরি হবে না নিয়মিত তাকে অফিসে পেয়ে সাধারণ মানুষের সেবা পেতে যাতে সহজ হয় সে ব্যবস্থা ও নিবেন বলে জানান এই ইউপি চেয়ারম্যান।

উল্লেখ্য, করমজা ইউনিয়ন (১০৬৮) পরিষদে জনগণের সাধারণ সেবায় ভোগান্তি নিয়ে একাধিক ব্যক্তি অভিযোগ তুলেছেন গণমাধ্যমের কাছে। দ্রুত কার্যকরী পদক্ষেপ গ্রহণের মাধ্যমে জনগণের দুঃখ দূর্দশা নিরসনে সংশ্লিষ্ট মহলের হস্তক্ষেপ কামনা করেছেন ইউনিয়নবাসী।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।