ঢাকারবিবার , ১৩ জুন ২০২১
আজকের সর্বশেষ খবর

সাভারে ভাংচুরের কবলে আম্পায়ার বহনকারী মাইক্রোবাস


জুন ১৩, ২০২১ ১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

পুলিশ জানিয়েছে, সকাল থেকেই বেতন ও পাওয়ানাদির দাবিতে সড়কে নেমে বিক্ষোভ করছিল সাভারের আশুলিয়ার ডিইপিজেড লিনি ফ্যাশন ও এ্যপারেলসের পোশাক শ্রমিকরা। এতে দীর্ঘ সময় সড়ক অবরোধ করে বসেছিল তারা। এছাড়া বেশ কয়েকটি গাড়িও ভাঙচুর করেছে শ্রমিকরা।

সেই একই সময় ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের (ডিপিএল) ম্যাচ পরিচালনা করতে বিকেএসপিতে যাচ্ছিল আম্পায়ার ও ম্যাচ রেফারিদের একটি মাইক্রোবাস। অবরোধের জন্য মাইক্রোবাসটি ইপিজেডের সামনের সড়কে অন্য সব পরিবহনের সঙ্গে দাঁড়িয়েছিল। এসময় অন্য গাড়ির সঙ্গে আম্পায়ারদের গাড়িও ভাঙচুর করা হয়েছে। দীর্ঘক্ষণ আটকে রাখা হয় ম্যাচ অফিসিয়ালদের গাড়ি।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সফিউল্লাহ জানান, আম্পায়ারদের মাইক্রেবাস ছাড়াও আরও ১৫-২০টি গাড়ি ভাঙচুর করেছে শ্রমিকরা। কাউকে উদ্দেশ্য করে তারা গাড়ি ভাঙচুর করেনি। এতে কেউ আহত হয়নি। পরে ওই গাড়ি নিয়েই তারা বিকেএসপিতে যান।

বিকেএসপিতে আজ সকালে ঢাকা প্রিমিয়ার লিগের দুটি ম্যাচ রয়েছে। তিন নাম্বার মাঠে লিজেন্ডস অব রুপগঞ্জের মুখোমুখি হয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। আর চার নাম্বার মাঠে মোহামেডানকে মোকাবিলা করছে ওল্ড ডিওএইচএস। ম্যাচগুলো শুরু হওয়ার কথা ছিল সকাল ৯টায়। সেক্ষেত্রে টস হওয়ার কথা সাড়ে ৮টায়। তবে মাইক্রোবাসে হামলার কারণে নির্ধারিত সময়ে ম্যাচ তো হয়ইনি, টসও হয়নি। ম্যাচ শুরু হয় আধাঘণ্টা দেরিতে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।