ঢাকারবিবার , ৬ জুন ২০২১
আজকের সর্বশেষ খবর

আশুলিয়ায় ড্রেন নির্মাণকে কেন্দ্র করে আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে চাঁদা দাবীর অভিযোগ


জুন ৬, ২০২১ ১০:১৮ অপরাহ্ণ
Link Copied!

O আশুলিয়ায় ড্রেন নির্মানকে কেন্দ্র করে এক রাউন্ড গুলি ছোড়ার অভিযোগ উঠেছে স্থানীয় আওয়ামিলীগ নেতা শাহীন পালোয়ানের বিরুদ্ধে।

অভিযোগ তোলা ফারুক আহম্মেদ ও একই ইউনিয়নের আওয়ামিলীগের অর্থ সম্পাদক।

তিনি জানান, আমতলা থেকে বেঙ্গল মোড় পর্যন্ত ৭ ‘শ’ মিটার রাস্তার ড্রেন নির্মানের কাজ পান সে। বিভিন্ন সময়ে কাজ চলাকালীন অভিযুক্ত শাহীন পালোয়ান তার লোকজন নিয়ে বাধা দেওয়ার চেষ্টা করে। এমনকি কাজ করতে দেওয়ার শর্ত হিসাবে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে।

এরপর আজ রবিবার সকাল ১১ টার দিকে ভেকু দিয়ে রাস্তা খোঁড়ার সময় শাহীন পালোয়ান তার লোকজন নিয়ে কাজে বাধা দিতে আসে। কথা কাটাকাটির এক পর্যায়ে শাহীন পালোয়ান তার অবৈধ অস্ত্র দিয়ে এক রাউন্ড গুলি ছোঁড়ে।

এ বিষয়ে শাহীন পালোয়ানের সাথে যোগাযোগ করার চেষ্টাকালে ব্যর্থ হয়েছে।

‘তবে তার ছেলে ইমরান পালোয়ান তার বাবার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দেওয়া হয়েছে বলে দাবী করেন।

এ প্রসঙ্গে শাহীন পালোয়ানের চাচা আলী আহম্মেদ বলেন ” ভোরের খবর ” কে জানান, আমতলা থেকে বেঙ্গল মোড় পর্যন্ত আশেপাশের মোট তিনটি সড়কের ৬ হাজার ৪৮০ মিটার ড্রেন নির্মাণের কাজের অনুমোদন আনে। ফারুক ও তার লোকজন নিজেদের অনুমোদন আনা ৭ ‘শ’ মিটার কাজের বাইরে গিয়ে রাস্তা কাটছে। এটা নিয়েই মূলত বিরোধ চলছিল। কোন গুলির কথা শুনিনি আমি।

এ বিষয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এস আই) সুদীপ কুমার গোপ বলেন, আমরা কোন গুলির আলামত পাইনি। জিজ্ঞাসাবাদের জন্য ওলি শেখ নামের একজনকে আটক করা হয়েছে। লিখিত কোন অভিযোগ এখনো হাতে আসেনি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

উল্লেখ্য, আটককৃত ওলি শেখ শাহীন পালোয়ানের গ্রীলের দোকানের ম্যানেজার হিসাবে কর্মরত ছিলেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।