ঢাকারবিবার , ৬ জুন ২০২১
আজকের সর্বশেষ খবর

আশুলিয়ায় সানলাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেডের মতবিনিময় সভা অনুষ্ঠিত


জুন ৬, ২০২১ ১২:১৪ অপরাহ্ণ
Link Copied!

সাভারের আশুলিয়ায় সানলাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেডের কর্মী সম্মেলন ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যার দিকে আশুলিয়ার ছয়তলায় নবাব চাইনিজ এন্ড রেস্টুরেন্টে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা প্রেস ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও বিএসডব্লিউ এফ এর চেয়ারম্যান জনাব আওরঙ্গজেব কামাল, আশুলিয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও এশিয়ান টিভির স্টাফ রিপোর্টার জহিরুল ইসলাম খান লিটন, বিএসডব্লিউ এফ এর মহাসচিব শেখ মো: ফরিদ আহম্মেদ চিশতী, সিএনএন বাংলা টিভির সিনিয়র স্টাফ রিপোর্টার,আশুলিয়া প্রেস ক্লাবের সদস্য মোঃ শামীম আহমেদ, ঢাকা জেলা বাংলাদেশ টেক্সটাইল গার্মেন্টস ফেডারেশনের সভাপতি সোহরাব হোসেন মিয়া, অধিকার ডেভেলপমেন্ট মানবাধিকার সোসাইটির সাধারণ সম্পাদক মাহবুব সরকার, ইসলামী আদর্শ বীমা প্রকল্পের সিনিয়র এ.এম.ডি মোশাররফ হোসেন এবং আব্দুল্লাহ আল মামুন, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ মিলন মিয়া,মোহাম্মদ শাহী, মোঃ শামীম পি এম, মোঃ মনির হোসেন,সহ আরও অনেকে।

সানলাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেডের কর্মকর্তারা জানান, এই কোম্পানী একটি জীবন বীমা কোম্পানি যা কোম্পানি আইন ১৯৯৪ এর অধীনে ২০০০ সালের ১লা মার্চ নিবন্ধিত হয়ে দেশব্যাপী জীবন বীমা ব্যবসা পরিচালনা করে আসছে। বর্তমানে কোম্পানির পরিশোধিত মূলধন ৩১.৫০ কোটি ও অনুমোদিত মূলধন ৫০ কোটি টাকা। এই কোম্পানির সকল সুবিধা দিতে মাঠ পর্যায়ে সারাদেশে প্রায় ৮০ হাজার কর্মী/কর্মকর্তা ব্যবসা উন্নয়নের লক্ষ্যে কার্যক্রম চালিয়ে যাচ্ছেন বলেও জানান সানলাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেডের উচ্চপদস্থ কর্মকর্তারা।

তারা আরও বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের অধিভুক্ত একক বীমার পাশাপাশি ডিপিএস ও ক্ষুদ্র বীমা পরিকল্পনা প্রচার করে আসছে এই ইনসিওরেন্স কোম্পানি। স্বল্প আয়ের লোকদের মাঝে বিশেষ করে কৃষক, ক্ষুদ্র ব্যবসায়ী, জেলে,তাঁতী, কামার, কুমার,রাজমিস্ত্রী, কাঠমিস্ত্রী, রিক্সাচালকসহ ক্ষুদ্র আয়ের জন গোষ্ঠীর মাঝে ডিপিএস ও ক্ষুদ্র বীমা পলিসি বিক্রি করে আসছে। কোম্পানিতে একক বীমা, ইসলামী বীমা ( তাফাফুল), গণমুখী বীমা, লোকমুখী বীমা, ইসলামিক আ’সান বীমা, ইসলামী আদর্শ বীমা প্রকল্পসহ মোট ০৬ টি প্রকল্প বিদ্যমান আছে। কোম্পানি ইতোমধ্যে রেকর্ড পরিমাণ ব্যবসা সংগ্রহের মাধ্যমে সন্তোষজনক লাইফ ফাণ্ড সৃষ্টি ও তা যথাযথ ভাবে বিনিয়োগ করায় কোম্পানির শেয়ারের মূল্য বৃদ্ধি পাচ্ছে। ফলে বিনিয়োগকারীগণ কোম্পানির প্রতি আস্হাশীল হয়ে উঠেছে। তারা আরও জানান, দেশ জাতীয় কল্যাণে প্রতিষ্ঠিত সানলাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেডে দেশে বীমা শিল্পে এক অনন্য ভূমিকা রাখতে সক্ষম হয়েছে। পরে সবাইকে বীমা করার উদ্বোদ্ধ জানান এই কোম্পানির শীর্ষ কর্মকর্তারা।

আয়োজনে ছিলেন কোম্পানির জি এম মোঃ রহমত আলী, মোঃ সাইফুল ইসলাম, মোঃ নাজমুল ইসলাম, মোঃ সোহাগ শেখ সহ আরো অনেকেই।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।