ঢাকাবৃহস্পতিবার , ৩ জুন ২০২১
আজকের সর্বশেষ খবর

সরকারী যোগাযোগ মাধ্যম যেন মালিকানাধীন


জুন ৩, ২০২১ ২:৫০ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধা গোবিন্দগঞ্জের প্রতি ইউনিয়নে রয়েছে ছোট খাট ব্রিজ। শালমারা ইউনিয়নের হামচাপুর গ্রামেও রয়েয়ছে অসংখ্য ব্রিজ। ব্রিজগুলোর জন্য অনেক সাধারণ মানুষের কষ্ট লাঘব হয়েছে। দূরপাল্লার গাড়ি সহ অসংখ্য যানবাহন চলাচলের অন্যতম মাধ্যম ব্রিজগুলো।

চেয়ারম্যান,মেম্বারের অবহেলার কারনে যোগাযোগ মাধ্যমগুলো নিয়ন্ত্রণের বাহিরে চলে যাচ্ছে বলে জানান সচেতন নাগরিক আব্দুল মুত্তালিব।তিনি আরও বলেন খুব দ্রুত ব্রিজগুলো মুক্ত করা হোক।

স্থানীয় সূত্রে জানা যায় হঠাৎ গত কয়েক বছর যাবৎ ব্রিজগুলো দখলে নিয়েছে এলাকার কিছু ক্ষমতাশালী ব্যক্তিবর্গ। হামচাপুরসহ বিভিন্ন এলাকাবাসীর মন্তব্য বিভিন্ন সময় ব্রিজগুলোর উপর গরু,মহিষের মতো গবাদিপশুগুলো বেধে রাখা হয়।

ব্রিজগুলোর উপর খেড়ের স্তুুপ সহ বিভিন্ন মাধ্যমে ব্রিজগুলো দখলে রাখছে গুটিকয়েক ক্ষমতাশালী মানুষ।যার কারণে ব্রিজগুলো দিয়ে গাড়ি চলাচলের বেঘাত ঘটে। ব্রিজগুলো উপর ধান,লতাপাতাও শুকনো হয় বলে জানা যায়। যার ফলে গ্রামের সুন্দর্য নষ্ট হচ্ছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।