ঢাকামঙ্গলবার , ১ জুন ২০২১
আজকের সর্বশেষ সবখবর

জাতীয়তাবাদী নিয়ে কণ্ঠশিল্পী আসিফের আবেগঘন স্ট্যাটাস, হৃদয় ছুঁয়েছে বিএনপি সমর্থকদের

কেএম সবুজ
জুন ১, ২০২১ ১১:৩৬ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পীদের মধ্যে আসিফ আকবরকে চেনেনা এমন লোক কমই পাওয়া যাবে। কণ্ঠশিল্পীদের মধ্যে জনপ্রিয়তার ও ভক্তদের কথা চিন্তা করে রাজনৈতিক অঙ্গনে পরিচয় প্রকাশ করে না অনেক শিল্পীই। কিন্তু শুরু থেকেই একজন বিখ্যাত গায়ক হয়েও আসিফ আকবর রাজনীতিতে জড়িয়ে রয়েছেন বিএনপির সাথে।  দলটি দীর্ঘদিন ক্ষমতার বাইরে থেকে নেতাকর্মীরা প্রায় মুখ থুবড়ে পড়েছে। অনেকেই রাজনীতি ছেড়ে দিবেন ভেবেও সিদ্ধান্ত নিয়েছেন। এরই মধ্যে আসিফ আকবর দীর্ঘদিন পড়ে আবারও বিএনপির রাজনীতির সাথে নিজেকে জড়িয়ে তার সফল ক্যারিয়ার ও বিএনপি  রাজনীতিতে তার ভালবাসা প্রকাশ করে তার ভেরিফাইড ফেসবুক পেইজে একটি স্ট্যাটাস দিয়েছেন। যেখানে ভালবাসার অনুভূতি প্রকাশ করেছেন বাংলাদেশের আরেক আলোচিত কণ্ঠশিল্পী কনক চাপা।  যার কমেন্টে হৃদয় ছুঁয়েছে শত শত বিএনপি সমর্থকদের।

 

পাঠকের পড়ার জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলঃ

আমি সামান্য আসিফ আকবর।
স্বাধীন বাংলাদেশের একজন অদম্য জাতীয়তাবাদী। নিজের স্বর্নখচিত ক্যারিয়ার ধ্বংসকারী জাতীয়তাবাদী। পরিবারের সরকারী বেসরকারী চাকুরেদের শান্তি বিনষ্টকারী জাতীয়তাবাদী। নিজের সন্তানের সরকারী চাকরী খতমকারী জাতীয়তাবাদী। হাইব্রীড সরকারী দালালদের চক্ষুশূল বনে থাকা আমৃত্যু জাতীয়তাবাদী। জাতীয়তাবাদের নামে বানিজ্যকারী দলবাজদের কোমরে লাথি মারা জাতীয়তাবাদী।

আমার নেতা শহীদ জিয়া, আমার দেশ বাংলাদেশ। সরকারী দলের পদ পদবীর লোভনীয় প্রস্তাব পায়ে মাড়িয়ে অস্তিত্ব টিকিয়ে রাখা জাতীয়তাবাদী। ভিটেমাটি বিক্রি করে টিকে থাকার সংগ্রামে লিপ্ত কোনঠাসা তৃণমূল জাতীয়তাবাদীদের সালাম। এখনো নাকের শেষ প্রান্তে দম নিয়ে শহীদ জিয়াকে ভালবাসার কোটি সৈনিকের কাফেলার সামান্য একজন আমি।

আমি সরকারী জাতীয়তাবাদী নই। আমি পেইড জাতীয়তাবাদী নই, এমপি মন্ত্রী কিংবা পদলোভী নপুংসক জাতীয়তাবাদী নই। আমি বাংলাদেশের স্বাধীনতা সার্বভৌমত্বে বিশ্বাস করা জাতীয়তাবাদী। আমি বিশ্বাস করি জাতীয়তাবাদীর মৃত্যু নেই, একজন মরবে দশজন আসবে। পায়ের ভৃত্যতূল্য মৃত্যুর চোখ রাঙ্গানী উপেক্ষা করে দেশের মাটিতে টিকে থাকা শেষ জাতীয়তাবাদী হিসেবেই মরতে চাই। দলীয় আর সরকারী সুবিধা নেয়া পেইড জাতীয়তাবাদীদের কবর রচিত হউক। ত্যাগ তিতিক্ষার সংগ্রামী জাতীয়তাবাদ দীর্ঘজীবী হউক।

শহীদ জিয়া অমর হউন।

ভালবাসা অবিরাম…

 

 

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।