ঢাকাশনিবার , ২২ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

সকল রাজনৈতিক বন্দীদের মুক্তির দাবিতে মহিলা দলের আলোচনা সভা

mafuz
মে ২২, ২০২১ ১২:৫২ অপরাহ্ণ
Link Copied!

রিপোর্টার মোহাম্মদ আলী

জাতীয় প্রেসক্লাবে, সাংবাদিক রোজিনা ইসলাম, রুহুল আমিন গাজী এবং নিপুন রায় সহ,সকল রাজনৈতিক বন্দীদের মুক্তির দাবিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মহাসচিব বিএনপি এর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বাংলাদেশ মহাসচিব বিএনপি এবং আরো অন্য অন্য নেতৃবৃন্দ এবং সাংবাদিক নেতৃবৃন্দসহ আরো অনেকে।

বক্তারা বলেন আমাদের সাংবাদিক রোজিনা ইসলাম সহ, রুহুল আমিন গাজী এবং নিপুন রায় সহ যে সকল সাংবাদিক বৃন্দ জেল কারাগারে আছেন সকল বন্দীদের মুক্তি চাই এবং মুক্তি দিতে হবে নইলে আমরা সাংবাদিকবৃন্দ কঠোরভাবে প্রতিবাদ সভা গড়ে তুলবো এবং প্রয়োজন হলে কঠোরভাবে আন্দোলন করবো বলে জানিয়েছেন।

বক্তারা আরো বলেছেন, সাংবাদিক হয়রানি বন্ধ করুন, সাংবাদিকদের, উপরে হেনস্থা বন্ধ করুন, আমরা সংবাদিক আমাদের নৈতিক দায়িত্ব হলোঃ দেশ ও জাতির কল্যাণের কাজ করা, আমাদের সেই সঠিক কাজ গুলো অবশ্যই করতে চাই, অতএব আমাদের সকল আটককৃত সাংবাদিকদের নিঃশর্তে মুক্তি দিন, এবং বক্তারা আরো বলেন ফিলিস্তিনি উপরে হামলার প্রতিবাদে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।