ঢাকামঙ্গলবার , ১৮ মে ২০২১
আজকের সর্বশেষ খবর

জমি দখল চাঁদাবাজিসহ মাদক ব্যবসার গড ফাদারে পরিণত হচ্ছে আওয়ামিলীগ নেতা কামাল


মে ১৮, ২০২১ ১১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ টানা তৃতীয় দফায় দাপটের সাথেই সরকার চালাচ্ছে। বিরোধী রাজনৈতিক শক্তিও কোন চ্যালেঞ্জ তৈরি করার মতো অবস্থানে নেই।

‘উন্নয়নের গণতন্ত্রের’ শ্লোগানে এগিয়ে যাচ্ছে আওয়ামী লীগ বা সরকার। দাতাদের সহায়তা ছাড়া পদ্মা সেতু নির্মাণসহ উন্নয়ন কর্মকান্ডগুলোকে ভিত্তি করে মানুষের সমর্থন ধরে রেখেছে।

কিন্তু সেই ‘উন্নয়নের যাত্রাতেও’ তারা ভাবমূর্তির সংকটে পড়েছে নিজেদের কিছু নেতাকর্মীর কর্মকান্ডের জন্য।

আওয়ামী লীগ এবং ছাত্রলীগ, যুবলীগসহ সহযোগী সংগঠনগুলোর কিছু নেতা ‘দানবের মতো চেহারা’ নিয়ে নানা অপরাধে জড়িয়ে পড়ছেন, তা মানুষের মাঝে চাপা ক্ষোভ তৈরি করে এবং আওয়ামী লীগের পিঠ দেয়ালে ঠেকে যাওয়ার মতো অবস্থায় চলে যাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রীর কঠোর নির্দেশে দূর্নীতি অভিযান পরিচালনা করে আইন শৃঙ্খলা বাহিনী।

এর পরিপ্রেক্ষিতে অনেক নেতা সর্তক হলেও ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর ৫২ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা কামাল হোসেন ও তার লোকজনের বিরুদ্ধে বিভিন্ন অপকর্মের সাথে জড়িত থাকার অভিযোগ পাওয়া যায়।
এম কে এন্টারপ্রাইজ ও খান বিল্ডার্স নামে বৈধ লাইসেন্স এর আদলে অবৈধ কাজে লিপ্ত থাকার তথ্য পাওয়া যায়।
এছাড়া জমি দখলসহ চাঁদাবাজি ও মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছেপ
কামাল ঢাকা ১৮ আসনের এমপি সাহেবের মামা তো ভাই হওয়ায় স্থানীয় ময়লা-বজ্র অপসারণ এর কাজও তার আওতাধীন করে নেয়।ময়লা অপসারণের দায়িত্ব পূর্বে যাদের দেয়া ছিল তাদের মারধর ও হত্যার হুমকি দিয়ে বিভিন্ন জনের এড়িয়া তার দখলে নিয়ে নেয়।এ নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে হুমকি দিয়ে ভয় ভীতি দেখায় ও অন্যের এড়িয়া নিজের বলেও দাবি করে।
তার বিরুদ্ধে কথা বললেই বিএনপি জামায়াত ট্যাগ লাগিয়ে মামলা ও পুলিশ দিয়ে হয়রানী করে বলে জানান স্থানীয় এক আওয়ামীলীগ নেতা। তবে টাকা দিলে মামলা ও পুলিশের হয়রানী থেকে রক্ষা মেলে।

এমপি ও কাউন্সিলরের নির্দেশ অমান্য করে এই সব অপকর্ম চালিয়ে যাচ্ছে বলে জানান এক যুবলীগ নেতা।তিনি আরো বলেন এলাকায় আওয়ামীলীগের এক নেতার সাথে আরেক নেতার দ্বন্দ লাগিয়ে নিজে ফায়দা লোটেন তিনি।
কামাল হোসেন ও তার লোকজনের অত্যাচারে ব্যবসায়ী থেকে এলাকার সাধারন মানুষও অতিষ্ঠ।উক্ত সন্ত্রাসীর হাত থেকে স্থানীয় জনতা ও খোদ আওয়ামীলীগ নেতাকর্মী গনও পরিত্রাণ চায়।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।