ঢাকাসোমবার , ১৭ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বিএনপি ইসরায়েলের পক্ষে গেলে দল ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিবেন জিসাফো মহাসচিব !

kmsobuj.myreportjtv@gmail.com
মে ১৭, ২০২১ ১০:৫৯ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ আল-আকসা মসজিদ চত্বরে ঢুকে ইসরায়েলি পুলিশের বেধড়ক লাঠিপেটা, কাঁদানে গ্যাস এবং রাবার বুলেটে তিনশরও বেশি ফিলিস্তিনি আহত হওয়ার পর গাযা ভূখণ্ড থেকে সশস্ত্র ফিলিস্তিনি গোষ্ঠীগুলো ইসরায়েল দিকে রকেট ছোঁড়া শুরু করে।

বদলা নিতে ইসরায়েল গাযায় বিমান হামলা শুরু করেছে, এবং এখন পর্যন্ত পাওয়া খবরে কমপক্ষে ২৫ জন ফিলিস্তিনি নিহত হয়েছে – যার মধ্যে রয়েছে নয়টি শিশু।

ইসরায়েলি সেনাবাহিনী জানিয়েছে, গাযা থেকে ছোঁড়া রকেটে দক্ষিণাঞ্চলীয় আশকেলন শহরের দুটো বাড়ি বিধ্বস্ত হয়েছে। আহত হয়েছে ২০ জনের মত।

যা কড়া নেড়েছে মুসলিম সহ বিভিন্ন ইয়াহুদী দেশগুলোর রাজনৈতিক অঙ্গন ও সাধারণ মানুষের বিবেকে। একের পর এক অর্তকিত হামলার প্রতিবাদ জানাচ্ছেন তারা।

বিষয়টি নিয়ে বাহিরের অন্যান্য দেশের পক্ষ থেকে প্রতিবাদ ও নিন্দা জানানো হলেও এখনো নীরব রয়েছেন বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনের নেতারা।

বিষয়টি নিয়ে সোস্যাল মিডিয়ায় নজর কারলো একটি আলোচিত ফেসবুক কমেন্ট নিয়ে। চলমান ইসরায়েল ও ফিলিস্তিন সংকটে কার পক্ষে থাকতে পারে বাংলাদেশের বিরোধী দল বিএনপি! বিএনপির বিরুদ্ধে এমনি একটি সমালোচনা মূলক স্ট্যাটাস ফেসবুকে পোস্ট করেন জাপান প্রবাসী রাড়ী আকবার হোসেন। তার পোস্টে লাইক দিয়ে কমেন্ট করেন বিএনপির স্বেচ্ছাসেবী সংগঠন জিয়া সাইবার ফোর্সের  মহাসচিব কেএম হারুন। যা ইতিমধ্যে নজরে এসেছে  অনেকেরই। তাতে তিনি বলেন, বিএনপি ইসরায়েলের পক্ষে গেলে আমি দল করা বাদ দিব অর্থ্যাৎ রাজনীতি ছেড়ে দিব।

 ফেসবুকে করা পোস্ট ও কমেন্ট হুবহু স্কিনশট তুলে ধরা হলঃ

জাপান প্রবাসী রাড়ি আকবারের করা ফেসবুক পোস্ট

জাপান প্রবাসী রাড়ি আকবারের করা ফেসবুক পোস্ট

জিসাফো মহাসচিব কেএম হারুন অর রশীদ এর  করা কমেন্ট

জিসাফো মহাসচিব কেএম হারুন অর রশীদ এর করা ক

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।