ঢাকাশনিবার , ১৫ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ঈদের দিন পানিবন্দী চট্টগ্রামবাসী

mafuz
মে ১৫, ২০২১ ১২:১২ পূর্বাহ্ণ
Link Copied!

ঈদের দিন চট্টগ্রামে বছরের প্রথম জলাবদ্ধতা চট্টগ্রামে। শুক্রবার সকালে দেড় ঘণ্টার বৃষ্টিতে অধিকাংশ নিম্নাঞ্চলের সড়ক ও অলিগলিতে জলাবদ্ধতা সৃষ্টি হয়। অবশ্য বৃষ্টি থামলেই পানি কমতে শুরু করে। ঈদের দিন অনেককে পানিবন্দী অবস্থায় কাটাতে হয়েছে অনেককে।

শুক্রবার সকাল ১০টা থেকে বৃষ্টি শুরু হয়। প্রায় দেড় ঘণ্টা অব্যাহত ছিল এ বৃষ্টি। গত ২৪ ঘণ্টায় ২৭ দশমিক ৬ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে চট্টগ্রামে।

ঈদের সকালের বৃষ্টিতে চট্টগ্রামের চকবাজার, প্রবর্তক মোড়, আগ্রাবাদ সিডিএ আবাসিক এলাকা, বহদ্দারহাট, দুই নম্বর গেইট, খাতুনগঞ্জসহ অধিকাংশ নিম্নাঞ্চলের সড়কে জলাবদ্ধতা সৃষ্টি হয়। এসব এলাকার নিচতলার বাসা-বাড়ি ও দোকানপাটে পানি ঢুকে যায়।

স্থানীয়রা জানায়, বৃষ্টির পানি জমে যাওয়ায় ঈদের দিন বাসা থেকে বের হতে পারেননি কেউ। এক প্রকার পানিবন্দী অবস্থায় কাটাতে হয়েছে তাদের।

পতেঙ্গা আবহাওয়া অফিসের সহকারী আবহাওয়াবিদ উজ্জ্বল কান্তি পাল গণমাধ্যমকে জানান, গত ২৪ ঘণ্টায় ২৭ দশমিক ৬ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে চট্টগ্রামে। মধ্যরাতেও মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।