ঢাকাবৃহস্পতিবার , ১৩ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মৎস্যজীবী দলের যুগ্ম-আহ্বায়ক ওমর ফারুক পাটোয়ারী দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জনিয়েছেন”ঈদ মোবারক”

mafuz
মে ১৩, ২০২১ ১০:২৯ অপরাহ্ণ
Link Copied!

আসসালামু আলাইকুম,
আজ ও আগামী কাল যথাযথ মর্যাদার সহিত বাংলাদেশসহ সারা বিশ্বের মুসলিম সম্প্রদায় ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে ঈদুল ফিতর উদযাপন করছে বা করবে।

জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের যুগ্ম আহ্বায়ক ওমর ফারুক পাটোয়ারী এক বিবৃতিতে বলে দেশে বিদেশে অবস্থানরত সকল ভাই ও বোনেরা আপনারা নিশ্চয়ই অবগত আছেন কভিড-১৯ (করোনা) এযাবতকালের ভয়াবহ মহামারী হিসাবে আত্মপ্রকাশ করেছে। অনেক মানুষ মৃত্যুবরণ করেছেন, অনেকে আক্রান্ত হয়ে সুস্থ্য হয়েছেন, অনেকে চিকিৎসাধীন অবস্থায় আছেন। সারা বিশ্বের অধিকাংশ শ্রমজীবী মানুষ এই মহামারী কালিন সময়ে কর্মহীন হয়ে পড়েছে। কভেরড-১৯ বার বার আঘাত হানায় মানুষ ঘুরে দাঁড়াতে পারছেনা। বিশ্ব অর্থনীতিতে এক বিরাট সংকট পরিলক্ষিত হচ্ছে। কর্মহীন মানুষগুলো অনাহারে-অর্ধাহারে দিন কাটাচ্ছে। করোনার প্রথম ধাপে ব্যক্তিপর্যায়ে ও সরকারি পর্যায়ে যতটুকু সাহায্য সহযোগিতা করা হয়েছিল দ্বিতীয় ধাপে তা একেবারেই অপর্যাপ্ত। রমজানের শিক্ষা থেকে শিক্ষা নিয়ে সামর্থ্যবানরা একটু একটু করে আপনার আশপাশের অসহায়দের দিকে সাহায্যের হাত প্রসারিত করুন, ঈদ আনন্দ ভাগাভাগি করে নিন।তবেই আমরা কাল কেয়ামতের ময়দানে আল্লাহর সাহায্য ও রসূলের শাফায়েত প্রাপ্ত হবো। এই মহামারিতে যারা মৃত্যুবরণ করেছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করছি। যারা চিকিৎসাধীন অবস্থায় আছেন তাদের সুস্থতার জন্য দোয়া করছি। আর যারা সুস্থ্য আছেন তাদের স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানাচ্ছি।

রাষ্ট্র ক্ষমতায় অধিষ্ঠিত বর্তমান জঘন্যতম স্বৈরশাসক জনগণের নেত্রী, সাবেক প্রধানমন্ত্রী, বিএনপি চেয়ারপারসন, নির্যাতিত মানুষের পক্ষে প্রতিবাদী কন্ঠস্বর বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় ফরমায়েশি রায়ে সাজা দিয়ে গৃহবন্দী করে রেখেছে। তাকে স্বাভাবিক জীবনযাপন বা নূনতম চিকিৎসা সুবিধা পর্যন্ত দিচ্ছে না। এ মাটির সন্তান’ আগামী দিনের উজ্জ্বল নক্ষত্র, ভবিষ্যৎ রাষ্ট্রনায়ক, বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের বিরুদ্ধে বারবার মিথ্যা মামলায় রায় দিয়ে দেশে আসার পথ রহিত করার চেষ্টা করছে। দূর দেশে থেকেও দেশমাতৃকার টানে তিনি প্রতিনিয়ত জনগণকে সেবা দিয়ে যাচ্ছেন। জাতীয়তাবাদী মৎস্যজীবী দল সহ বিএনপি ও তার প্রতিটি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এই দুর্যোগ মুহূর্তে তারেক রহমানের নির্দেশে জনগণের পাশে আছে এবং ভবিষ্যতেও থাকবে। আসুন এই ঈদে আমরা যে যেখানে আছি সেখানেই মানবতার কল্যাণে কাজ করি। ক্ষুধার্ত মানুষের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নেই।

তিনি জাতীয়তাবাদী মৎস্যজীবী দলের সর্বস্তরের নেতাকর্মী সহ প্রিয় দেশবাসীকে পবিত্র ঈদের শুভেচ্ছা জানিয়েছেন “ঈদ মোবারক”।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।