ঢাকামঙ্গলবার , ৪ মে ২০২১
আজকের সর্বশেষ খবর

নোয়াখালীতে পৃৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩


মে ৪, ২০২১ ১১:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

সাগর আহম্মেদ

নোয়াখালীর সেনবাগ ও বেগমগঞ্জ উপজেলার পৃথক স্থানে সড়ক দুর্ঘটনায় এক ব্যবসায়ীসহ তিনজন নিহত হয়েছেন। ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

মঙ্গলবার সকাল ও সোমবার দিবাগত রাতে পৃথক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সেনবাগ পৌরসভার অষ্টদ্রোন এলাকার আব্দুর রবের ছেলে মো. শাহীন (৩৫), বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নের আব্দুল মালেকের ছেলে আব্দুল্লাহ আল মামুন আকাশ (১৭) ও আব্দুর রহিমের ছেলে নূর নবী (১৬)। আহত আলা উদ্দিন (২১) একই গ্রামের আলী আক্কাসের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে সেবারহাট বাজারের ব্যবসায়ী শাহীন দোকানে যাওয়ার উদ্দেশে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে বের হন। সকাল ৯টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের গোপালপুর পাম্প এলাকায় পৌঁছলে ফেনী থেকে ছেড়ে আসা একটি দ্রুতগতির পিকআপভ্যান তার মোটরসাইকেলকে সামনে থেকে চাপা দিলে ঘটনাস্থলেই শাহীন নিহত হন।

অপরদিকে, সোমবার দিবাগত রাতে বাড়িতে নির্মাণ কাজের জন্য ভ্যান গাড়ি করে বালু নিচ্ছিলেন আকাশ, নূর নবী ও আলা উদ্দিন। রাত সাড়ে ১২টার দিকে চৌরাস্তা-মাইজদী সড়কের একলাশপুর এলাকা দিয়ে সড়ক পার হওয়ার সময় চৌমুহনী থেকে আসা একটি পিকআপভ্যান তাদের ভ্যানটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে আকাশ, নূর নবী ও আলা উদ্দিন আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করেন। অবস্থার অবনতি হওয়ায় নূর নবীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে গেলে রাতে সেখানে মারা যান তিনি। অপর আহত আলা উদ্দিন নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সেনবাগ থানার ওসি আবদুল বাতেন মৃধা ও চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের এসআই কাউছার বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থল থেকে গাড়িগুলো আটক করা হয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।