ঢাকামঙ্গলবার , ৪ মে ২০২১
আজকের সর্বশেষ খবর

কোম্পানীগঞ্জে তরুণীকে ধর্ষণচেষ্টায় ইউপি সদস্য গ্রেফতা


মে ৪, ২০২১ ৫:০০ অপরাহ্ণ
Link Copied!

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় মধ্যরাতে এক তরুণীকে (১৮) ধর্ষণের চেষ্টায় হেলাল হোসেন (৪৮) নামে এক ইউপি সদস্যকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী। এ ঘটনায় তরুণীর বাবা নুরুল আমিন বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় মামলা করেন।

সোমবার রাত সাড়ে ১২টার দিকে উপজেলার চরএলাহী ইউনিয়নের ৪নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

গ্রেফতার হেলাল হোসেন ৪নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য এবং একই এলাকার মৃত নুরুল হকের ছেলে।

স্থানীয় চরএলাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটক ইউপি সদস্য হেলাল হোসেনকে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে হেলাল মেম্বার ওই তরুণীকে টেলিফোনে উত্ত্যক্ত করে আসছিলেন। সোমবার রাতে কথা আছে বলে তিনি ওই তরুণীর ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টাকালে স্থানীয়রা তাকে হাতেনাতে আটক করেন। পরে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেন এলাকাবাসী।

ভুক্তভোগী তরুণী জানান, স্থানীয় ইউপি সদস্য হেলাল গত কয়েক মাস থেকে মোবাইল নম্বর সংগ্রহ করে তাকে নানা ধরনের কুরুচিপূর্ণ কথাবার্তা বলে আসছিলেন।

সোমবার রাতে তাকে ফোন দিয়ে কথা আছে বলে ঘরে ঢুকে ধর্ষণচেষ্টা করেন। তার চিৎকারে আশপাশের লোকজন এসে মেম্বারকে হাতেনাতে আটক করেন। এ সময় তিনি বিভিন্ন সময়ের বেশ কিছু কুরুচিপূর্ণ কথাবার্তার কল রেকর্ড এলাকাবাসীকে শোনান।

কোম্পানীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. রিয়াদুল হাসান রাত ৩টার দিকে ইউপি সদস্য হেলালকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।