ঢাকারবিবার , ২ মে ২০২১
আজকের সর্বশেষ সবখবর

দলকে জিতাতে মরতেও রাজি আছেন নেইমার দ‌্যা জুনিয়র।

Shafi khan
মে ২, ২০২১ ১১:৩৩ অপরাহ্ণ
Link Copied!

এ মৌসুমে এখনো ট্রেবল জয়ের স্বপ্ন দেখছে পিএসজি। লিগ আঁতে বহুদিন পর হাড্ডাহাড্ডি লড়াই চলছে। এক পয়েন্ট পিছিয়ে দুইয়ে আছে পিএসজি। ফ্রেঞ্চ কাপ ও চ্যাম্পিয়নস লিগে সেমিফাইনালে উঠেছেন নেইমাররা। কিন্তু ট্রেবল জেতার স্বপ্নটা এই সপ্তাহেই শেষ হয়ে যেতে পারে পিএসজির। মঙ্গলবার সেমিফাইনালের দ্বিতীয় লেগে ম্যানচেস্টার সিটির বিপক্ষে খেলবে ফ্রেঞ্চ চ্যাম্পিয়নরা। সেদিন প্রতিপক্ষের মাঠ থেকে দুই গোলের ব্যবধানে জয় না পেলে বিদায় নিতে হবে ইউরোপ সেরার টুর্নামেন্ট থেকে।

চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের প্রথম লেগে নেইমারের খেলা দেখে হতাশই হয়েছেন সমর্থকেরা। প্রথম লেগে সিটির কাছে ঘরের মাঠে পিএসজি ২-১ গোলে হেরেছে। ম্যাচজুড়ে নেইমারের খেলা প্রশ্ন তুলে দিয়েছে। দ্বিতীয় লেগ সিটির মাঠে। পেপ গার্দিওলার দল আছে দুর্দান্ত ফর্মে। কিন্তু হারের আগে হারতে রাজি নন পিএসজি ফরোয়ার্ড নেইমার। দলের প্রয়োজনে মাঠের মধ্যে মরতেও রাজি আছেন এই ব্রাজিলিয়ান।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।