আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৯:০০

বার : সোমবার

ঋতু : গ্রীষ্মকাল

টঙ্গিবাড়ীতে দুস্থদের মধ্যে চাল ও নগদ অর্থ বিতরন

 

আপন সরদার (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: টঙ্গিবাড়ীতে দুস্থ ও অসহায়দের মধ্যে পুষ্টি চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল ১১ টা হতে পবিত্র রমজান উপলক্ষে
ভিজিএফ কর্মসূচির আওতায় টঙ্গিবাড়ী উপজেলার বিভিন্ন ইউনিয়নে দরিদ্র ও অসহায় দুস্থ পরিবারের মধ্যে এসমস্ত নগদ অর্থ, ঈদ উপলক্ষে চাল ও পুষ্টি চাল বিতরণ করেন। উপজেলার ১৩ টি ইউনিয়নের প্রতিটি ইউনিয়নে ৪৫০ জন দরিদ্র পরিবারের মহিলাকে ৪৫০ টাকা করে সাহায্য দেয়া হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ ২ আসনের সংসদ সদস্য ও সাবেক হুইপ অধ্যাপিকা সাগুফতা ইয়াসমিন এমিলি। এতে সভাপতিত্ব করেন টঙ্গিবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা পারভীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টঙ্গিবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব জগলুল হালদার ভুতু,উপজেলা ভাইস চেয়ারম্যান জনাব নাহিদ খান ও অ্যাডভোকেট নাসিমা বেগম।
আরো উপস্থিত ছিলেন,সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রাহাত খান রুবেল।
টঙ্গিবাড়ী সোনারং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেলায়েত হোসেন লিটন মাঝি, বেতকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলম শিকদার বাচ্চু , আব্দুল্লাহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম, কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নূর হোসেন, কামারখাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন হালদার ও দিঘীরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ হালদার ও কাঠাদিয়া শিমুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি মোঃ মজিবুর রহমান মেম্বার, জেলা পরিষদের সদস্য আকলিমা বেগম।
উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসান খান ও সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মিজানুর রহমান খানসহ বিভিন্ন সুধীবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category