ঢাকাসোমবার , ২৬ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

রাত ৯ টা পর্যন্ত সপিং মল খোলা থাকবে।

Shafi khan
এপ্রিল ২৬, ২০২১ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃ সাফিউল আজীম খানঃ

 

করোনাভাইরাস পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি বজায় রেখে রাজধানীতে প্রতিদিন রাত ৯টা পর্যন্ত দোকান ও শপিংমল খোলা রাখা যাবে। রোববার এ তথ্য জানিয়েছেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম। আগের সিদ্ধান্ত ছিল সকাল ১০টায় খুলে বিকাল ৫টার মধ্যে বন্ধ করতে হবে। রোববারের ঘোষণায় সে সময়সীমা বাড়ল। এদিকে করোনাভাইরাসের সংক্রমণ রোধে চলা কঠোর লকডাউনের মধ্যেই রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে দোকান ও শপিংমল খুলেছে। টানা ১১ দিন বন্ধ থাকার পর সরকারের নির্দেশনার আলোকে এদিন খুলল এসব দোকান ও শপিংমল। তবে গণপরিবহণ বন্ধ থাকায় ক্রেতাসমাগম কিছুটা কম ছিল।

জানতে চাইলে বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি মো. হেলাল উদ্দিন যুগান্তরকে বলেন, সরকারের নির্দেশনার আলোকে দোকান খুলেছি। স্বাস্থ্যবিধি মেনেই লেনদেন হচ্ছে। সর্বত্র মাস্ক নিশ্চিত করেছি। বিভিন্ন শপিংমল ও দোকানের প্রবেশমুখে হ্যান্ড স্যানিটাইজার ও হাত ধোয়ার ব্যবস্থা আছে। তিনি বলেন, শুধু বিক্রেতা নয়, ক্রেতাদেরও সতর্ক থাকতে হবে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।