ঢাকাবুধবার , ২১ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়ায় আইনের তোয়াক্কা না করেই বাড়ি নির্মাণ,চরম ভোগান্তিতে প্রতিবেশীরা

kmsobuj.myreportjtv@gmail.com
এপ্রিল ২১, ২০২১ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

কেএম সবুজ:   ঢাকার সাভার উপজেলার অর্ন্তগত আশুলিয়া থানাধীন পূর্ব নরসিংহপুর এলাকায় একটি চারতলা  ভবন নির্মাণে অনিয়মের অভিযোগ উঠেছে। যাতে প্রতিনিয়ত ভোগান্তি পোহাতে হচ্ছে আশেপাশে বসবাসরত প্রতিবেশীদের।
এ বিষয়ে আশুলিয়া থানায় অভিযোগ সূত্রে জানা যায়, মঞ্জুর আহম্মেদ ও প্রতিবেশী আবুল বাশার যেীথভাবে ৬ষ্ঠ তলা বাড়ি নির্মান করে ৪থৃ তলা পর্যন্ত সম্পূর্ণ করেন।
এরপর প্রয়োজনের তাগিদে আবুল বাশার তার নির্মানাধীন ৪র্থ তলা বিশিষ্ট বাড়িসহ ৩.৫ শতাংশ জায়গা বিক্রি করতে চাইলে প্রয়োজনীয় কাগজপত্রের সাথে কোনরূপ মিল পাওয়া যায় না।

আবুল বাশারের কাছে থেকে বায়নাসূত্রে বাড়ির মালিক হাজী কালাম মাদবর বলেন, এলাকার মানুষের চলাচলের রাস্তা সহ উত্তর-দক্ষিণ মিলে ২ ফিট করে জায়গা অবৈধ্যভাবে ভোগ দখল করে আসছে,যাতে চরম ভোগান্তিতে পড়তে হচ্ছে প্রতিবেশীদের।

এলাকাবাসীর অভিযোগ, মঞ্জুর আহম্মেদ ক্ষমতার বলাইয়ে বাড়ির বর্জ্য-ময়লা যত্রতত্র ছড়িয়ে,ছিটিয়ে ও প্রতিবেশীদের ভোগান্তি সৃষ্টি করে।

এ বিষয়ে মঞ্জুর আহম্মেদের সাথে মুফোফোনে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের কোন রেসপন্স করেননি।

তবে কালাম মাদবর বলেন, আমি আইনকে সম্মান করি। আইনের মাধ্যমে কাগজপত্র যাচাই-বাছাই করার মাধ্রমে আমি আমার সঠিক জায়গাটুকু বুঝে চাই।

উল্লেখ্য, মঞ্জুর আহম্মেদের অবৈধ্যভাবে রাস্তা ও প্রতিবেশীদের জায়গার ভোগ দখল এবং ময়লা,আবর্জনা ছড়িয়ে ছিটিয়ে রাখায় যে ভোগান্তি পোহাতে হচ্ছে তা নিরসনে প্রসাশনের হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।