ঢাকারবিবার , ১৮ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

যুবলীগ নেত্রী সুভার বিরুদ্ধে পাল্টা অভিযোগ সাদেক হোসাইন ভূইয়ার

kmsobuj.myreportjtv@gmail.com
এপ্রিল ১৮, ২০২১ ৮:৪২ অপরাহ্ণ
Link Copied!

কেএম সবুজঃ আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড মেম্বার ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি সাদেক হোসাইন ভূইয়ার বিরুদ্ধে অভিযোগ এনে আশুলিয়া থানায় মামলা দায়ের করেন যুবলীগ নেত্রী সুভা।এরপর থেকেই আলোচনায় আসে সাদেক ভূইয়ার নামটি।

তবে সব অভিযোগ অস্বীকার করে তিনি গণমাধ্যমের কাছে দেওয়া সাক্ষাৎকারে কথিত যুবলীগ নেত্রী সুভার বিরুদ্ধে পাল্টা অভিযোগ এনে বলেন, সুভা কথিত যুবলীগ নেত্রী হয়ে তার বিরুদ্ধে অনিয়ম আর দূর্নীতির শেষ নেই। আশুলিয়া এলাকার ধামসোনা ইউনিয়নের বিভিন্ন এলাকায় ঘুরে চাঁদাবাজির অভিযোগ ও ছুড়ে দেন তিনি।

অভিযোগে উঠে আসা মাদক ও অপ-রাজনীতি প্রসঙ্গে তিনি বলেন, জন্মসূত্রে আওয়ামিলীগ করে যদি আজ কথিত যুবলীগ নেত্রীর দ্বারা আমাদের হয়রানি হতে হয় তাহলে মূল ধারার রাজনীতিবীদরা কোথায় যাবে!

তবে, রাজনৈতিক কাদাছোড়াছুড়িতেও তিনি দুঃখ প্রকাশ করেন। অপ-রাজনীতির কবল থেকে মুক্ত হতে কেন্দ্রীয় হস্তক্ষেপ কামনা করেন তিনি।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।