ঢাকাবুধবার , ১৪ এপ্রিল ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে কোভিড-১৯ মোকাবেলায় বিশেষ মেট্রো পুলিটন পুলিশের উদ্বুদ্ধকরণ কর্মসুচি।

Shafi khan
এপ্রিল ১৪, ২০২১ ১২:২৭ অপরাহ্ণ
Link Copied!

 

জামাল কাড়ালঃ

বরিশাল প্রতিনিধি।

বরিশাল মেট্রো পলিটন পুলিশের কোভিড-১৯ মোকাবেলায় বিশ্ব স্বাস্থ্য সংস্থা এবং রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট কর্তৃক ঘোষিত স্বাস্থ্যবিধি পালনে দেশবাসীকে উদ্বুদ্ধ করতে বরিশাল মেট্রোপলিটন পুলিশ আজ থেকে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি শুরু করেছে।মাস্ক পরার অভ্যেস
কোভিড- ১৯ মুক্ত বাংলাদেশ”
এই স্লোগান কে সামনে রেখে বাংলাদেশ পুলিশের মাননীয় আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মহোদয়ের নির্দেশে সারা দেশের ন্যায় বরিশাল মহানগরীর বিভিন্ন স্থানে পুলিশ কমিশনার বিএমপি জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয়ের নেতৃত্বে একযোগে বিশেষ উদ্বুদ্ধকরণ কর্মসূচি শুরু করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ, যা চলমান থাকবে।
আজ ২১ মার্চ সকাল ১১ ঘটিকায় বরিশাল মহানগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে মাস্ক ও লিফলেট বিতরণ, যানবাহনে সচেতনতামূলক স্টিকার লাগানো, র‍্যালি ও মাইকিং করা সহ নানান ধরনের বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে জনগণকে স্বাস্থ্যবিধি পালনে উদ্বুদ্ধ করতে সচেতনতামূলক কর্মসূচি শুরু করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ।
এ-সময় বরিশাল মহানগরীর কোতোয়ালি মডেল থানাধীন অশ্বিনী কুমার টাউন হল প্রাঙ্গণে বিএমপি অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন এর নেতৃত্বে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার দক্ষিণ জনাব মোঃ মোকতার হোসেন পিপিএম-সেবা, সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালি মডেল থানা এন্ড বন্দর থানা জনাব শারমিন সুলতানা রাখি, অফিসার ইনচার্জ কোতোয়ালি মডেল থানা, জনাব মোঃ নূরুল ইসলাম পিপিএম সহ অন্যান্য অফিসারবৃন্দ।
এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন এলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন সহ বিভিন্ন শ্রেণি-পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।