ঢাকাশুক্রবার , ১৯ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল পুলিশ কমিশনারের কার্যালয় সম্মেলন কক্ষে আইজিপি ভিডিও কনফারেন্স।

Shafi khan
মার্চ ১৯, ২০২১ ১২:১২ পূর্বাহ্ণ
Link Copied!

 

জামাল কাড়ালঃ

বরিশাল প্রতিনিধি।

পুলিশ হেডকোয়ার্টার্স থেকে বাংলাদেশ পুলিশের সকল ইউনিট প্রধানগণের সাথে ভিডিও কনফারেন্সে সংযুক্ত হয়ে কথা বলেন বাংলাদেশ পুলিশ প্রধান ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মহোদয় ১৮ই মার্চ দুপুর ২টার দিকে। মাস্ক পরার অভ্যেস কভিড মুক্ত বাংলাদেশ।এই স্লোগানকে সামনে রেখে বৈশ্বিক মহামারী করোনাভাইরাস এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায়
বিশ্ব স্বাস্থ্য সংস্থা এবং রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট কর্তৃক ঘোষিত স্বাস্থ্যবিধি পালনে দেশবাসীকে উদ্বুদ্ধ করতে ২১ মার্চ থেকে বাংলাদেশ পুলিশের সকল ইউনিট কে পূর্বের ন্যায় সারাদেশে একযোগে কাজ করার নির্দেশ প্রদান করেন বাংলাদেশ পুলিশ প্রধান ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মহোদয়।
এ-সময় তিনি স্বাস্থ্যবিধি পালনে দেশবাসীকে উদ্বুদ্ধ করতে বরিশাল মেট্রোপলিটন পুলিশ কর্তৃক জুম্মার নামাজের সময় বরিশাল মহানগরীর ৯০০ (নয়শত) মসজিদে একযোগে চালানো সচেতনতামূলক প্রচারণার জন্য ভূয়সী প্রশংসা করে পুলিশ কমিশনার বিএমপি জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয়কে ধন্যবাদ দেন এবং অন্যান্য ইউনিট কে এটা অনুসরণের নির্দেশ দেন। এক্ষেত্রে বিট পুলিশিং, কমিউনিটি পুলিশিং, জনপ্রতিনিধি, ইমাম, শিক্ষক, সুশীল সমাজের নেতৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনকে সম্পৃক্ত করে একযোগে কাজ করার নির্দেশ প্রদানের পাশাপাশি বিভিন্ন গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।
পুলিশ কমিশনার বিএমপি জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয়ের নেতৃত্বে পুলিশ কমিশনার কার্যালয়ের সম্মেলন কক্ষে আইজিপি মহোদয়ের ভিডিও কনফারেন্সে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার ক্রাইম অপারেশন এন্ড প্রসিকিউশন জনাব এনামুল হক, আবু নাছের মুহাম্মদ খালেদ, অধিনায়ক ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়ন, বরিশাল। উপ-পুলিশ কমিশনার সাপ্লাই, লজিস্টিকস এন্ড সদরদপ্তর বিএমপি জনাব মোঃ জুলফিকার আলি হায়দার, উপ-পুলিশ কমিশনার ট্রাফিক বিএমপি জনাব মোঃ জাকির হোসেন মজুমদার পিপিএম, উপ-পুলিশ কমিশনার নগর বিশেষ শাখা জনাব এস এম তানভীর আরাফাত পিপিএম-বার, উপ-পুলিশ কমিশনারব গোয়েন্দা শাখা জনাব জনাব মোঃ মনজুর রহমান, পিপিএম-বার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জনাব কাজী মোঃ ছোয়াইব, সহ অন্যান্য শীর্ষ কর্মকর্তাবৃন্দ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।