ঢাকামঙ্গলবার , ১৬ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়ায় অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

kmsobuj.myreportjtv@gmail.com
মার্চ ১৬, ২০২১ ১০:০৬ অপরাহ্ণ
Link Copied!

কেএম সবুজঃ  আশুলিয়ায় শাহীন (২৫) নামের এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকাল চারটার দিকে আশুলিয়ার জামগড়া এলাকা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। জানা যায়, নির্মম নির্যাতনে আঘাতের চিহ্ন ,দু পায়ে ব্যান্ডেজ নিয়ে জামগড়ার চৌরাস্তার পাশে কাতরাতে দেখে ৯৯৯ কল দেয় সাধারণ জনগণ্ এরপর আশুলিয়া থানায় অবহিত করার প্রায় দেড়গন্টা পরে পুলিশ উপস্থিত হয়। পুলিশ উপস্থিত হয়েই নিস্তেজ অবস্থায় উদ্ধার করে স্থানীয় নারী ও শিশু স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।
নারী ও শিশু স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, সকাল আনুমানিক ৯ টার দিকে এক ভ্যানচালক এই ব্যক্তিকে নিয়ে আসে। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয়। কিন্ত পরিবারের কাউকে সাথে দেখিনি।
এ রিপোর্ট লেখা পর্যন্ত মৃতদেহটি নারী ও শিশু স্বাস্থ্য কমপ্লেক্স এ রাখা হয়েছে। এই থানার বাহিরের কেউ হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করছে আশুলিয়া থানা পুলিশ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।