ঢাকাসোমবার , ১৫ মার্চ ২০২১
আজকের সর্বশেষ খবর

ফের একসঙ্গে সিয়াম-পরী


মার্চ ১৫, ২০২১ ১১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

বিনোদন ডেস্কঃ সচলতি সময়ের আলোচিত নায়িকা পরীমনি। একের পর এক সিনেমার কাজ করে যাচ্ছেন তিনি। শুধু তাই নয়, যে ছবিগুলোতে পরী অভিনয় করছেন সেগুলোও গতানুগতিক ধারার বাইরের। এদিকে সবশেষ পরীমনিকে পর্দায় দেখা গিয়েছিল ২০২০ সালের ডিসেম্বরে। ‘বিশ্বসুন্দরী’তে সিয়াম আহমেদের সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। অন্যদিকে চলতি প্রজন্মের নায়কদের মধ্যে  সিয়ামও বেশ সফল। নতুন খবর হলো এবার পরীমনি ও সিয়াম জুটি তাদের তৃতীয় সিনেমায় চুক্তিবদ্ধ হলেন। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত সিনেমাটির নাম ‘বায়োপিক’।

এটি পরিচালনা করবেন সঞ্জয় সমদ্দার। এটি তার প্রথম সিনেমা। এ প্রসঙ্গে সঞ্জয় সমদ্দার  বলেন, এখন প্রি প্রোডাকশনের কাজ চলছে। এতে সিয়াম ও পরীমনিকে জুটি হিসেবে দেখা যাবে। ঈদের পর থেকে শুটিং করব। পরী বলেন, অনেক সুন্দর গল্পের একটি ছবি। আমার বিশ্বাস খুব ভালো কিছু হবে। এদিকে ১৯শে মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে পরীর ‘স্ফুলিঙ্গ’ ছবিটি। এটি নির্মাণ করেছেন তৌকির আহমেদ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।