ঢাকাসোমবার , ১৫ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আইরিশদের ৪-০ তেই হারালো সাইফরা

kmsobuj.myreportjtv@gmail.com
মার্চ ১৫, ২০২১ ১১:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

আগের ম্যাচে করেছিলেন ৮০ রান। এবার শতরান হাঁকাতে ভুল করেননি মাহমুদুল হাসান জয়। আর পঞ্চম ওয়ানডেতে জয় দিয়ে সফরকারী আয়ারল্যান্ড উলভসের বিপক্ষে (‘এ’ দল)  পরিষ্কার ৪-০ ব্যবধানে সিরিজ জিতলো স্বাগতিকরা। গতকাল মিরপুর শেরেবাংলা মাঠে আয়ারল্যান্ড উলভসকে ৫ রানে হারায় বাংলাদেশ ইমার্জিং দল। আগে ব্যাটিং শেষে ইমার্জিং দলের সংগ্রহ ছিল ২৬০/১০। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ব্যাটসম্যান মাহমুদুল হাসান জয় করেন ১২৩ রান। জবাবে ২৫৫/৯এ থামে সফরকারীদের ইনিংস। সর্বোচ্চ ৮১ রান করেন ওপেনার স্টিফেন ডনি।

বল হাতে ১০ ওভারের স্পেলে ৩১ রানে তিন উইকেট নেন সাইফ হাসান। আর শফিকুল ইসলাম ও তানভীর ইসলাম নেন দুটি করে উইকেট। আইরিশ এক খেলোয়াড়ের করোনা শনাক্ত হওয়ায় পাঁচ ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে পরিত্যক্ত হয়। পরের ৩ ম্যাচ জিতে সিরিজ জয় নিশ্চিত করে বাংলাদেশ ইমার্জিং দল। গতকাল একাদশে ৭টি পরিবর্তন নিয়ে মাঠে নামে ইমাজিংদল। টস হেরে আনিসুল ইসলাম ইমনকে নিয়ে ওপেন করতে নামেন স্বাগতিক দলের অধিনায়ক সাইফ হাসান। তবে সুবিধা করতে পারেননি সাইফ, আউট হয়ে যান ৩ রান করে। উইকেটে থিতু হয়েও ব্যক্তিগত অর্ধশতক থেকে ৯ রান দূরে থাকতে ফিরে যান ইমন। ৩১ বলের ইনিংসটি ৮টি বাউন্ডারি দিয়ে সাজান ইমন। এরপর একপ্রান্ত আগলে রাখেন জয়। তবে বাকি ব্যাটসম্যানরা যোগ দেন যাওয়া-আসার মিছিলে। তৌহিদ হৃদয় ২০, শাহাদাত হোসেন দিপু ১৩, শামীম পাটোয়ারি ১১ রান করে সাজঘরে ফেরেন। তবে জয়ের দারুণ সেঞ্চুরিতে শেষ পর্যন্ত বড় পুঁজিই পায় স্বাগতিকরা। ১৩৫ বলে ১২৩ রানের ইনিংসে জয় হাঁকান ৯টি চার ও ৩টি ছক্কা। মাঝে ৩৩ রানের একটি কার্যকারী ইনিংস উপহার দিয়ে যান মাহিদুল ইসলাম অঙ্কন। আয়ারল্যান্ডের হয়ে মার্ক অ্যাডায়ার, হ্যারি টেক্টর ও রুহান প্রিটোরিয়াস ২টি করে উইকেট নেন। খেলা শেষে ম্যাচসেরা ও সিরিজসেরার পুরস্কার জেতেন মাহমুদুর হাসান জয়। সিরিজের চার ম্যাচে দুই ফিফটি ও এক সেঞ্চুরিতে জয়ের সংগ্রহ ২৮৫ রান।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।