আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সময় : সকাল ৯:৩১

বার : সোমবার

ঋতু : গ্রীষ্মকাল

সাভারে আগুনে পুড়ে মারা গেলেন ‘স্বামী’ অক্ষত রয়েছেন ‘স্ত্রী’

শামীম আহমেদ : সাভারে রাজফুলবাড়িয়া এলাকায় শরিফুল মোল্ল্যা (৩২) নামের এক পোশাক শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। এঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।
শনিবার (১৩ মার্চ) সকাল সাড়ে ১১ টার দিকে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নে রাজফুলবাড়িয়ার নগরচর এলাকার আতোয়ার মিয়ার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত শরিফুল মোল্ল্যা রাজশাহী জেলার বাঘা থানার দাতপুর গ্রামের আজগর মোল্ল্যার ছেলে। তিনি রাজফুলবাড়িয়া এলাকার গোল্ডেন স্টিচ কারখানায় অপারেটর পদে কাজ করতেন।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, রাতে পোশাক কারখানা ছুটি হলে বাসায় ফেরেন ওই পোশাক শ্রমিক। রাতের খবার শেষে স্ত্রী সূর্য খাতুনকে নিয়ে ঘুমাতে যায় শরিফুল। পরে সকালে শরিফুলের আগুনে পড়ে যাওয়া মরদেহ উদ্ধার করে পুলিশ। এঘটনায় শরিফুলের স্ত্রী সূর্য খাতুন অক্ষত রয়েছেন।
সূর্য খাতুনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, শরিফুল অতিরিক্ত ধুমপান করতেন। রাতের আধারে কোন এক সময় সিগারেটের আগুন থেকে আগুন লেগে তিনি মারা যান। তবে আগুন লেগে স্বামী মারা গেলেও বাঁচানোর চেষ্টা করেছেন কি না এমন প্রশ্নের সদুত্তর দিতে পারেন নি তিনি।
এব্যাপারে সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, রাতে কোন এক সময় তাদের ঘরে আগুন লেগে যায়। এঘটনায় শরিফুল মারা যায়। তবে স্বামী-স্ত্রী একই ঘরে ঘুমিয়ে ছিলেন। স্ত্রী অক্ষত থাকলেও স্বামী কিভাবে আগুনে পুড়ে মারা গেল বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category