ঢাকাবুধবার , ১০ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বহিরাগত তকমায় ক্ষুব্ধ মমতা

mafuz
মার্চ ১০, ২০২১ ১২:৫১ অপরাহ্ণ
Link Copied!

আজ বেলা একটায় হলদিয়ায় মনোনয়ন পত্র পেশ করে নন্দীগ্রামে আসবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। একসময়ে তার প্রবল অনুগামী শুভেন্দু অধিকারী এদিনই সকাল সাড়ে ১১টায় নন্দীগ্রামে তার দলীয় কার্যালয়ের উদ্বোধন করবেন। শুভেন্দু মমতার প্রতিপক্ষ হয়ে মনোনয়ন জমা দেবেন শুক্রবার কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি এবং বিজেপিতে সদ্য যোগ দেওয়া মিঠুন চক্রবর্তীর উপস্থিতিতে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শুভেন্দুর সমর্থনে জনসভা করবেন নন্দীগ্রামে। দুই হাই ভোল্টেজ নেতার উপস্থিতি নিয়ে বুধবার টগবগ করে ফুটছে নন্দীগ্রাম।

শুভেন্দু অধিকারী মমতা বন্দ্যোপাধ্যায়কে বহিরাগত ও পরিযায়ী পাখি বলায় ক্ষুব্ধ মমতা বলেন -আমি বাংলার মেয়ে, রাজ্যের মুখ্যমন্ত্রী, আমি বহিরাগত হলাম আর যারা গুজরাট, দিল্লি থেকে আসছে তারা ঘরের ছেলে? মমতা এদিন ঘোষণা করেন, দুমাস অন্তর তিনি টানা কদিন করে নন্দীগ্রামে এসে থাকবেন। একটা কুঁড়ে ঘর বানাবেন। আপাতত তিনি যে একটি দু কামরার বাড়ি ভাড়া নিয়ে নন্দীগ্রামে থাকছেন তাও জানিয়ে দেন জনগণকে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।