ঢাকাবুধবার , ১০ মার্চ ২০২১
আজকের সর্বশেষ খবর

ফুলছড়িতে প্রতিবন্ধী শিশু ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার


মার্চ ১০, ২০২১ ৯:৩২ অপরাহ্ণ
Link Copied!

গাইবান্ধার ফুলছড়িতে অপহরণের পর দৃষ্টি প্রতিবন্ধী শিশু ধর্ষনের ঘটনা ঘটেছে। ধর্ষিতা শিশুকে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনার সাথে জড়িত ধর্ষক সবুজ মিয়াকে মঙ্গলবার রাতে গাইবান্ধা থেকে গ্রেপ্তার করেছে।
ফুলছড়ি থানার ওসি কাওসার আহম্মেদ জানান, সোমবার ৮ই মার্চ রাতে ফুলছড়ি ঘাট এলাকার জনৈক নুরজাহান বেগম সুখনগর এলাকায় তার আত্মীয় মুকুল মিয়ার বাড়িতে আসেন। তারপর প্রতিবন্ধি শিশুকে বেড়ানোর কথা বলে নুরজাহান বেগম তার বাড়ি বালাসী ঘাট এলাকায় বেড়াতে নিয়ে যায়।
তারপর ওই মহিলা গাইবান্ধার সান্দারপাড়ার বাসিন্দা আব্দুর রশিদ গামার পুত্র সবুজ মিয়াকে ডেকে নিয়ে যায় এবং নির্জন ঘরে নুরজাহান বেগমের সহযোগিতায় সবুজ মিয়া প্রতিবন্ধী শিশুটিকে ধর্ষণ করে। এতে শিশুটি গুরুতর অসুস্থ হয়ে পড়লে ৯ই মার্চ সকালে তার বাবা মুকুল মিয়াকে খবর দেয়া হয়। তিনি ঘটনাস্থলে উপস্থিত হয়ে তার গুরুতর অসুস্থ শিশু কন্যাকে নিয়ে গাইবান্ধা জেলা হাসপাতালে ভর্তি করে।

শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ব্যাপারে পিতা মুকুল মিয়া বাদী হয়ে ফুলছড়ি থানায় দুজনের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেন ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।