ঢাকাসোমবার , ৮ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে আন্তর্জাতিক নারী দিবস পালিত।

Shafi khan
মার্চ ৮, ২০২১ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

 

(জামাল কাড়াল) বরিশাল প্রতিনিধি।

বরিশালে আন্তর্জাতিক নারী দিবস পালিত হয় (৮ মার্চ) সোমবার সকালে সার্কিট হাউস চত্বরে বেলুন-ফেস্টুন উড়িয়ে নারী দিবসের কর্মসূচির উদ্বোধন করেন অতিথিরা। পরে সার্কিট হাউস ধানসিঁড়ি মিলিয়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরিশালের বিভাগীয় কমিশনার মো. সাইফুল ইসলাম বাদল।
বরিশালের জেলা প্রশাসক জসিম উদ্দিন হায়দারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল মেট্রোপলিটনের পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান বিপিএম-বার,
বরিশালের জেলা পুলিশ সুপার মো.মারুফ হোসেন, বাংলাদেশ মহিলা পরিষদের বরিশালের সভাপতি রাবেয়া খাতুন, বরিশাল সনাকের সভাপতি শাহ্ সাজেদা প্রমুখ।
বরিশালের নারী উন্নয়নে অবদান রাখার জন্য মুজিব শতবর্ষ ও আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে পাঁচ নারীকে বিশেষ ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।
এছাড়া, বরিশালের জেলা ও মহিলা বিষয়ক অধিদপ্তরের সহযোগিতায় বরিশাল নিবার্চন অফিস এর পক্ষে থেকে বিদেশি নাগরিক লুসি হেলেনকে বাংলাদেশি নাগরিকত্ব স্বীকৃতি প্রদান করা হয়।
একই সাথে বরিশাল সমাজ সেবা অফিস এর সহযোগিতায় লুসি হেলেনকে বয়স্কো ভাতার বই প্রদান করা হয়।
বর্তমানে তিনি বরিশালে আক্সফোট, মিশনে বসবাস করেন। এছাড়াও বরিশাল ১৭নং ওয়ার্ডের সাংবাদিক শাহিনা আজমিন, বরিশাল ভাটিখানার জাহানার বেগম সপ্না, বরিশাল ২৩নং ওয়ার্ডের জোবেদা খানম, বরিশাল সদর উপজেলা ভাইরাস চেয়ারম্যান রেহেনা বেগমকেও নারী সম্মাননা ও ক্রেস্ট প্রদান করা হয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।