ঢাকাবৃহস্পতিবার , ৪ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বরিশালে ছাত্র সংহতির সমাবেশ ও মানববন্ধন অনুুষ্টিত।

Shafi khan
মার্চ ৪, ২০২১ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

জামাল কাড়ালঃ

বরিশাল প্রতিনিধি।

বরিশালে ছাত্র সংহতি সমাবেশ মানববন্ধন অনুষ্টিত হয় বৃহস্পতিবার (৪) মার্চ সকাল ১১ টার দিকে নগরীর প্রাণকেন্দ্র অশি^নী কুমার টাউনহল সদররোডে এ কর্মসূচি পালন করেন।
কাটুনিষ্ট মোসতাক আহম্মেদের হত্যা সুুুুষ্ঠু তদন্ত কাটুনিষ্ট কিশোর উপর দায়েরকৃত মামলা প্রত্যাহার করাসহ এবং ৭ ছাত্র নেতা,ও শ্রমিক নেতা রুুুহুল আমিনসহ এ আইনে আটকৃতদের নিঃশর্ত মুক্তি এবংং ডিজিটাল কালো আইন বাতিল করতে হবে, এ মানববন্দন উপস্থিত ছিলেন
বরিশাল জেলা ছাত্র ইউনিয়নের সহ-সভাপতি কিশোর বালার সভাপতিত্বে সংহতি সমাবেশে সমর্থন জানিয়ে বক্তব্য রাখেন বরিশাল জেলা গণফোরাম সভাপতি এ্যাড, হিরন কুমার দাস মিঠু, বরিশাল জেলা ট্রেড ইউনিয়ন সাধারন সম্পাদক এ্যাড, একে আজাদ,বরিশাল জেলা কমিউনিস্ট পার্টি সাধারন সম্পাদক অধ্যাপক দুলাল মজুমদার, বরিশাল জেলা গণ সংহতি আন্দোলন আহবায়ক দেওয়ান আব্দুর রসিদ নিলু, বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টি সদস্য মোজাম্মেল হক ফিরোজ, বরিশাল সম্মিলিত সামাজিক আন্দোলন সদস্য সচিব কাজী এনায়েত হোসেন শিপলু, বরিশাল মহানগর ছাত্র অধিকার পরিষদ সাধারন সম্পাদক নাঈম ফারুকি মুন্না, বরিশাল (ববি) শিক্ষার্থী অদিতি সত্যশি ও সংবাদ কর্মী মনিরুজ্জামান মনির প্রমুখ।
এসময় তারা দৈনিক যুগান্তর বরিশাল ব্যুরো প্রধান আখতার ফরুক সহ সকল সাংবাদিক ও বুদ্ধিজীবীদের বিরুদ্ধে দায়ের কৃর্ত মিথ্যা ডিজিটাল কালো আইনের মামলাগুলো প্রত্যাহার করে নেওয়া সহ কারা বন্ধিদের মুক্তি দেয়ার দাবী জানানো হয়।
আগামী ২৬ই মার্চের পূর্বে এই ডিজিটল কালো আইন বাতিল করা নাহলে সারা দেশে ছাত্র জনতা ঐক্যবদ্ধভাবে কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবে বলে হুুুশিয়ারি দেন তারা।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।