ঢাকাসোমবার , ১ মার্চ ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল নগরীতে বেড়া দিয়ে ব্যবসা প্রতিষ্ঠান আটকে দিয়েছে দখল সন্ত্রাসীরা।

Shafi khan
মার্চ ১, ২০২১ ১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

জামাল কাড়ালঃ

বরিশাল প্রতিনিধি।

বরিশাল নগরীতে আইন কানুনের তোয়াক্কা না করে বেড়া দিয়ে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দিয়েছে দখল সন্ত্রাসীরা। এ মর্মে বরিশাল কোতয়ালী মডেল থানায় অভিযোগ করেছে বিসিসি ২৬নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ সুমন সরদার। অভিযোগ সুত্রে জানাযায় গত ২৪ ফেব্রুয়ারী বিকালে বিসিসি ২৩ ওয়ার্ডের নবগ্রামরোডের শাহি মসজিদ সড়কের মৃত আ: রাজ্জাক-এর পুত্র দেলোয়ার হোসেন লিটু ও আনোয়ার হোসেন সিপু অবৈধ ভাবে সুমন সরদার গংদের ভোগদখলীয় সম্পত্তি ও ব্যবসা প্রতিস্ঠানে সম্মুখে টিন বাশ দিয়ে বেড়া দিয়ে দেয়। ব্যবসা প্রতিষ্ঠানে ভাড়াটিয়াকে ঢুকতে দিচ্ছে না এমনকি তাকে উচ্ছেদের জন্য ভয়ভীতি হুমকিধামকি প্রদর্শন করছে। সুমন সরদার জানায় গত ২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকালে লিটু সিপু হঠাৎ করে ইট, বালু সিমেন্ট, রড, সাজি সহ বিভিন্ন সরঞ্জামিদী নিয়ে আমাদের ভোগ দখলীয় সম্পত্তিতে দোকন ঘর তোলার এবং ব্যবসা প্রতিষ্ঠান হইতে ভাড়াটিয়াদের নামিয়ে দোকান ঘর জবর দখলের চেষ্টা করে।
এই মর্মে বরিশাল বিজ্ঞ আদালতে ১৪৪,১৪৫ ধারায় মো: দেলোয়ার হোসেন লিটু ও মনোয়ার হোসেন সিপুকে বিবাদী করে মামলা করে মো: সুমন সরদার।
আদালতে মামলা দায়েরের কথা শুনে ক্ষিপ্ত হয়ে সিপু লিটু ২৪ তারিখ বিকালে দোকান ঘরের সামনে বাশ ও টিনের ভেড়া দিয়ে ব্যবসা প্রতিষ্ঠা আটকিয়ে দিয়েছে।
সুমন সরদার আরো জানায়, ওয়ারিশ সূত্রে উক্ত জমি আমাদের মামা ( লিটু সিপুর বাবা) আ: রাজ্জাক জীবদশায় আমাদেরকে বুঝিয়ে দিয়েছেন। সেই মর্মে আমরা জমি ভোগ দখলে আছি। রেকর্ডিও এসএ-৩৩৫ এবং বিএস-১১৯৮ মুলে উক্ত জমির আমরা মালিক দখলদার।
উক্ত সম্পত্তি অবৈধ ভাবে দখলের জন্য পায়তারা চালানোর পাশাপাশি আমাদের জীবন নাশের হুমকি দিচ্ছে দখল সন্ত্রাস লিটু-সিপু বাহিনী।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।