ঢাকারবিবার , ২৮ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ খবর

বরিশালে টেক্সসটাইল মিল মালিকের হুমকির মুখের মিলের শ্রমিক ও কর্মচারিরা।


ফেব্রুয়ারি ২৮, ২০২১ ৯:০৭ অপরাহ্ণ
Link Copied!

জামাল কাড়ালঃ

বরিশাল প্রতিনিধি।

 

বরিশালে অবিলম্বে সোনারগাও টেক্সটাইল মিল চালু কর বকেয়া বেতন পরিশোধ কর শ্রমিকরা আন্দোলন ও বিক্ষোভ করেছে ২৮ ই ফেব্রূয়ারী রবিবার সকাল ১১ টার দিকে।
শ্রমিকরা দাবী জানান মিলের মালিক আমাদের হুমকি দিয়েছেে তাই আমরা আজ সমাবেেশ ডাক দিয়েছি আমাদের দাবী মিল চালু কর নয়তো বকেয়া বেতন পরিশোধ করে আমাদের হক বুঝিয়ে দিতে হবে। গত ৮ মাস ধরে মিল বন্ধ কেন আমাদের বলতে হবে। আমরা বিগত দির্ঘদিন ধরে ও মাথার ঘাম পায়ে ফেলে এই টেক্সটাইল মিল প্রতিষ্টিত করেছি আজ আমাদের ছাটাই করার কেন চেষ্টা চালাচ্ছে মিল মালিক আমারা তা মেনে নিবো না মানবো না। গত ৮ মাস ধরে আমরা বেকার হয়ে আছি আমাদের কোন খোজ রাখেনি মিল মালিক আজিজুর রহমান। আমরা পেটের দায়ে বিক্ষোভ করি বলে আমাদের হুুমকি দিয়েছে আমাদের বেতন পযন্ত দেওয়া হয়নি।
টেক্সটাইল শ্রমিক ও কর্মচারী কল্যান সংগ্রাম পরিষদ এর সভাপতি মোঃ বেল্লাল গাজী তিনি বলেন আজ মহামারী কোভিড-১৯ প্রায় ৮ মাস হলো আমারা এই বেতন ভাতা নিয়ে মেয়রের কাছে গিয়েছি এমন কি জেলা প্রশাসক মোঃঃ জসিম উদ্দিন মহদয় কাছে গিয়েছি। তিনি আমাদেরকে বলেছে মিলের মালিকের সাথে কথা বলে আমাদের জানাবেন এত কিছু করার পড়ও মিল মালিক কোন কোন পদক্ষব নেয়নি,বাধ্য হয়ে ঝাড়ুর মিছিল নিয়ে রাজ পথে নেমেছি আমরা মরবো নয়তো মিল খোলাসহ বকেয়া পরিশোধ আদায় করবো।
এসময় উপস্থিত ছিলেন শ্রমিক ও কর্মচারী কল্যান সংগ্রাম পরিষদ এর সাধারন সম্পাদক মোঃ হারুন শরীফ,মোঃ আশরাফ হোসেন মোং ফরাদ হোসেন মোঃ মনোয়ার গাজী মোঃ মাছুম গাজী মোসাঃ চম্পা বেগম মোসাঃ মারুফা আক্তার প্রমুখ।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।