ঢাকাশুক্রবার , ২৬ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ খবর

ফরিদপুরে ট্রাকের নিচে চাপা পরে এক নারী নিহত।


ফেব্রুয়ারি ২৬, ২০২১ ২:২৫ অপরাহ্ণ
Link Copied!

মোঃ সাফিউল আজীম খানঃ

ফরিদপুরে ট্রাকের নিচে চাপা পড়ে ভ্যানযাত্রী নারী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ভ্যানচালক। আজ শুক্রবার সকাল ১০টার দিকে ফরিদপুর সদরের পশ্চিম গঙ্গাবর্দী এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ওই নারীর নাম নজিরন বেগম (৫৮)। তিনি ফরিদপুরের সালথা উপজেলার জয়কাইল গ্রামের বাকা মোল্লার স্ত্রী। আহত ভ্যানচালকের নাম লুৎফর মোল্লা (৪২)।

করিমপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজালাল আলম বলেন, ভ্যানটি কানাইপুর থেকে ফরিদপুর শহরের দিকে আসছিল। গঙ্গাবর্দী এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। এতে ভ্যানের যাত্রী নজিরন ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে মারা যান। আর ভ্যানচালক লুৎফর ছিটকে সড়কের ওপর পড়ে আহত হন।

পুলিশ জানায়, নজিরনের লাশ করিমপুর হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। ভ্যানচালক লুৎফরকে উদ্ধার করে ভর্তি করা হয়েছে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে। ট্রাকটি জব্দ করা করা হয়েছে, তবে ট্রাকচালক পালিয়ে গেছেন।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।