ঢাকাবৃহস্পতিবার , ২৫ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়ায় ৬ বছরের শিশু অপহরন,১৫ লক্ষ টাকা মুক্তিপন দাবী

kmsobuj.myreportjtv@gmail.com
ফেব্রুয়ারি ২৫, ২০২১ ১০:৫৪ অপরাহ্ণ
Link Copied!

কেএম সবুজ (আশুলিয়া) থেকেঃ  ঢাকা আশুলিয়ার কাঠগড়া পলানপাড়ায় মোহাম্মাদ আলী(৬) নামের এক শিশু অপহরনের ঘটনা ঘটেছে।অপহরনকারীরা ১৫ লক্ষ টাকা মুক্তিপন দাবী করেছে বলে অভিযোগ তুলেছে শিশুটির পরিবার । এ বিষয়ে আশুলিয়া থানায় গত ২৩ শে ফেব্রুয়ারী একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। যাহার নং ১৬৪৬ ।

পরিবার সূত্রে জানা যায়, ২৩ তারিখ মঙ্গলবার আনুমানিক বিকাল ৩ টার দিকে খেলতে বের হয় শিশু মোহাম্মাদ আলী্ । এরপর বিকাল গড়িয়ে সন্ধ্যা নেমে এলেও অনেক খোঁজাখুজি করে আর সন্ধান পাওয়া যায়নি।তবে শিশুটির মায়ের মুঠোফোনে এসএমএস এর মাধ্যামে ১৫ লক্ষ টাকা মুক্তিপন দাবী করেছে । এ বিষয়ে শিশুটির বাবা ভোরের খবরকে জানান, তার ছেলে নিখোঁজের সময় থেকেই তার বাড়ির জাকির নামের এক ভাড়াটিয়া নিখোঁজ রয়েছে।

সে তার বাড়িতে ব্যাচেলর হিসাবে বাসা ভাড়া নিয়ে থাকতো । শিশু মোহাম্মাদ আলী(৬) কে ভাড়াটিয়া জাকির কর্তৃকই অপহরণ হয়েছে বলে সন্দেহ তাদের । অপহরনকৃত শিশু মোহাম্মাদ আলীকে উদ্ধার করে অপহরনকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। উল্লেখ্য, মোহাম্মাদ আলী(৬) আশুলিয়ার কাঠগড়া পলানপাড়ার শহিদ মোল্লা মাতা: আনোয়ারা বেগম। শিশুটির উদ্ধারের জন্য মা আনোয়ারা বেগম আকুল আবেদন করেছেন আইনঙ্খূলা বাহিনীর কাছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।