ঢাকাসোমবার , ২২ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ খবর

ঘুষ নেওয়ার দায়ে এসআই নবী উল্লাহ’র সাজা বহাল


ফেব্রুয়ারি ২২, ২০২১ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঘুষ নেয়ার দায়ে চট্টগ্রামের ডাবলমুরিং থানার সাবেক এসআই নবী উল্লাহ’র একবছরের সাজা বহাল রেখেছেন আপিল বিভাগ। সোমবার প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নেতৃত্বে আপিল বিভাগ এ রায় দিয়েছেন। আদালত হাইকোর্টের রায়ের বিরুদ্ধে নবী উল্লাহ’র আবেদন খারিজ করে দেন। আদালতে পুলিশ কর্মকর্তার পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট সাঈদ আহমেদ রাজা। তিনি বলেন, এই রায় পুনর্বিবেচনার জন্য রিভিউ আবেদন করা হবে।

নথি থেকে জানা যায়, একটি সিঙ্গার মোটরসাইকেল ও ২০ হাজার টাকা ঘুষ নেয়ার সময় ডাবলমুরিং থানার সাবেক এসআই নবী উল্লাহকে হাতেনাতে গ্রেপ্তার করে দুদক। এ ঘটনায় দায়ের করা মামলায় নবী উল্লাহকে একবছরের কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা করে ২০০৮ সালের ৯ আগস্ট রায় দেয় চট্টগ্রামের একটি আদালত। এই রায়ের বিরুদ্ধে হাইকোর্টে আপিল করলেও ২০১৬ সালে এক রায়ে হাইকোর্ট তার আবেদন খারিজ করে দেন। এরপর হাইকোর্টের রায়ের বিরুদ্ধে আপিল করেন নবী উল্লাহ।।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার অভিযোগ  বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।