ঢাকাশনিবার , ২০ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল রুপাতলী বাস শ্রমিকদের সরক অবরোধ। সব রুুুটের বাস চলাচল বন্ধ।


ফেব্রুয়ারি ২০, ২০২১ ১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

জামাল কাড়ালঃ

বরিশাল প্রতিনিধি।

গতকাল গভীর রাতে রুপাতলী বাসস্টান্ড থেকে সাউদ বেঙল গাড়ীর হেলপাড় ফিরোজা ও এম কে গাড়ীর সুপারভাইজার রনিকে পুলিশ আসামী করে গ্রেপ্তার করে নিয়ে যাওয়ায় আজ ২০ শে ফেব্রুয়ারি সকাল থেকে সব রুটে বাস চলাচল বন্ধ করে দেয় মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়ন। বাস মালিক সমিতি ও শ্রমিক ইউনিয়নের সকল নেত্ববিন্দ কে নিয়ে নগরী রুপাতলী সকল স্থানে স্থানে থমথম বিরাজ করছে এবং যান চলাচল না চলায় সাধারন যাত্রীদের চরম দুর্ভোগ পোহাতে হয়। উল্লেখ্য
গভীর রাতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের হামলার অভিযোগে গত ১৮ ই ফেব্রুয়ারী বরিশাল কোতোয়ালি মডেল থানায় ববি প্রশাসনের পক্ষ থেকে একটি অজ্ঞাত একশ জন কে আসামী করে অভিযোগ দায়ের করা হয়।
মামলার বিষয়ে বরিশাল কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান বলেন, মধ্যরাতে হামলা করা নিশ্চয়ই একটি অপরাধ। বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের পক্ষ থেকে একটি অজ্ঞাতনামা মামলা দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে অপরাধীদের আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।