ঢাকামঙ্গলবার , ১৬ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে মারধরের অভিযোগে বিআরটিসি কাউন্টার ভাংচুর।

Shafi khan
ফেব্রুয়ারি ১৬, ২০২১ ৭:২৭ অপরাহ্ণ
Link Copied!

জামাল কাড়ালঃ

বরিশাল প্রতিনিধি।

 

বরিশাল ভারসিটি বিশ্ববিদ্যালয় (ববি) এক শিক্ষার্থীকে মারধরের অভিযোগে বি আর টি সি কাউন্টার ভাংচুর করে (ববি) শিক্ষার্থীরা (১৬ ফেব্রুয়ারি) মঙ্গলবার দুপুর ১ টার দিকে। পরে শিক্ষার্থীরা কাউন্টার কেরানি ওবায়দুল হক বাদলকে মারধর করে শিক্ষার্থীরা।পরে আগুন জ্বালিয়ে ওই সড়ক অবরোধ করে পরে শত শত যানবাহন আটকা পড়ে। এতে যানজটের সৃষ্টি হয়। জানায়,যায় খুলনা যাওয়ার উদ্দেশে রূপাতলীস্থ বিআরটিসি বাস কাউন্টারে আসেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্র সজল হাওলাদার।
পেছনে সিট দেওয়া নিয়ে কাউন্টারের কলম্যান মো.রফিকের সঙ্গে বাকবিতণ্ডা হয় ওই শিক্ষার্থীর সাথে পরে ওই শিক্ষার্থীকে মারধর করেন রফিক। এ খবর ক্যাম্পাসে ছড়িয়ে পড়লে শিক্ষার্থীরা ওই কলম্যান রফিকের বিচারের দাবিতে বিক্ষোভ সহকারে বিআরটিসি কাউন্টারের সামনে নথুল্লাবাদ-রূপাতলী সড়ক অবরোধ করেন
এদিকে সড়ক অবরোধের খবর পেয়ে দুপুর দেড়টার দিকে পুলিশ ও মহানগর আওয়ামী লীগের একাধিক নেতা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ছাত্রদের বুঝিয়ে সড়ক থেকে সরে যাওয়ার অনুরোধ করে।
তবে ছাত্ররা অবরোধ প্রত্যাহার না করে তাদের দাবিতে অনঢ় থেকে বিক্ষোভ করতে থাকেন। পরে দুপুর সাড়ে তিনটার দিকে অভিযুক্ত কলম্যাান রফিককে পুলিশ আটক করলে শিক্ষার্থীরা অবরোধ তুলে নেয়। কাউন্টার কলম্যান রফিক নিজের ছবি ও আওয়ামিলীগের নেতাদের ছবি দিয়ে ব্যানার ফেস্টুন দিয়ে নিজেকে আওয়ামিলীগের কর্মি হিসাবে দাবী করত।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।