ঢাকাসোমবার , ১৫ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

ইয়ারপুর ইউনিয়ন পরিষদে সেবা দেওয়ার নামে জনগণের ভোগান্তি

kmsobuj.myreportjtv@gmail.com
ফেব্রুয়ারি ১৫, ২০২১ ১:২৮ অপরাহ্ণ
Link Copied!

  • স্টাফ রিপোর্টারঃ সাভার উপজেলার অন্যতম ইয়ারপুর ইউনিয়ন পরিষদে জনগণের সেবা নিতে গিয়ে ভোগান্তির অভিযোগ উঠেছে। পরিষদটির সাধারণ সেবা পেতে আগের থেকে এখন দ্বিগুণ সময় পোহাতে হচ্ছে সাধারণ জনগণকে। জানা যায়, প্রতিনিয়ত এরকম ভুক্তভোগীর তালিকা অনেক রয়েছে। তবে নীরবে সহ্য করায় তা আরও ভয়াবহতা রূপ নিয়েছে। এরকম হাসিবুল ইসলাম নামের একজন তার পূর্বে নিবন্ধিত হওয়া জন্ম সনদের কপি আনতে যায় সকাল ১০ টার সময়। দীর্ঘ  ২ ঘন্টা দাড় করিয়ে রেখেও কোন রেসপন্স করেননি তাকে।

    এভাবে সাধারণ জনগণকে ভোগান্তিতে ফেলছে প্রতিনিয়ত।
    উল্লেখ্য ইয়ারপুর ইউনিয়ন এর বর্তমান চেয়ারম্যান হিসাবে রয়েছেন সৈয়দ আহম্মেদ (মাস্টার)। ইউনিয়নের সাধারণ সেবা পেতে সাধারণ মানুষের বেগ পোহানো সম্পর্কে চেয়ারম্যানের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে কলটি তিনি রিসিভ করেননি। তবে চেয়ারম্যানের চোখের আড়ালেও রয়েছে এই পরিষদটির অনিয়ম আর দূর্নীতি। যা নিয়ে মুখ খুলতেও ভয় পায় অনেকেই। বর্তমান ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা হিসাবে আছেন সাদ্দাম মোল্লা,সে আশুলিয়া নরসিংহপুর এলাকার সুলতান মোল্লার ছেলে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।