ঢাকাবৃহস্পতিবার , ১১ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ খবর

সাগর-রুনি হত্যার নয় বছর, ৭৮ বারেও দাখিল হয়নি তদন্ত প্রতিবেদন


ফেব্রুয়ারি ১১, ২০২১ ১০:৪৪ অপরাহ্ণ
Link Copied!

কেএম সবুজঃ  সাংবাদিক দম্পতি সাগর সারোয়ার ও মেহেরুন রুনি হত্যার নয় বছর পেরিয়ে গেলো। এ হত্যা মামলার তদন্ত প্রতিবেদন শুধু পেছানোই হচ্ছে। ৭৮ বারেও দাখিল করতে পারেনি র‌্যাব।
সর্বশেষ গত ৩রা ফেব্রুয়ারি মামলার তদন্ত প্রতিবেদন আদালতে দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু র‌্যাব প্রতিবেদন দাখিল করেনি। এজন্য আগামী ১১ই মার্চ ফের প্রতিবেদন দাখিলের দিন নির্ধারণ করেছেন আদালত।
২০১২ সালের ১১ ফেব্রুয়ারি মাছরাঙা টেলিভিশনের বার্তা সম্পাদক সাগর সারোয়ার ও এটিএন বাংলার জ্যেষ্ঠ প্রতিবেদক মেহেরুন রুনিকে হত্যা করা হয়। এরপর নিহত রুনির ভাই নওশের আলম রোমান শেরেবাংলা নগর থানায় একটি হত্যা মামলা করেন।
প্রথমে মামলার তদন্ত কর্মকর্তা ছিলেন ওই থানার এক উপ-পরিদর্শক (এসআই)। চারদিন পর চাঞ্চল্যকর এ হত্যা মামলার তদন্তভার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হয়। দুই মাসেরও বেশি সময় তদন্ত করে রহস্য উদঘাটনে ব্যর্থ হয় ডিবি। পরে হাইকোর্টের নির্দেশে একই বছরের ১৮ এপ্রিল হত্যা মামলাটির তদন্তভার র‌্যাবের কাছে হস্তান্তর করা হয়।।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।