ঢাকামঙ্গলবার , ৯ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

মাথা উচু করেছ তোমাদের জন্য আমরা গর্বিত বরিশাল – পুশিল কমিশনার (বিপিএমবার)

Shafi khan
ফেব্রুয়ারি ৯, ২০২১ ৭:৫৫ অপরাহ্ণ
Link Copied!

জামাল কাড়ালঃ

বরিশাল প্রতিনিধি।

বরিশাল মেট্রো পলিটন বিএমপি অফিসার্স মেস সম্মেলন কক্ষে বিএমপি’তে কর্মরত পুলিশ পরিবারের মেধাবী শিক্ষার্থীদের বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০১৯ এর ক্রেস্ট,সম্মাননাপত্র ও সম্মানী বিতরণ অনুষ্ঠিত হয় ৯ই ফেব্রূয়ারী ২০২১ মঙ্গলবার সকাল ১১ কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে সভাপতির বক্তব্যে একথা বলেন পুলিশ কমিশনার বিএমপি জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার মহোদয়।
সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই মাননীয় পুলিশ কমিশনার ০৭ জন কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট, সম্মাননাপত্র ও সম্মানী তুলে দিয়ে বলেন,শিক্ষাঙ্গনে মেধা ও যোগ্যতার স্বাক্ষর রেখে তোমরা তোমাদের বাবা-মা তথা পুলিশ পরিবারের সবাইকে সম্মানিত করেছ, সমাজের কাছে দেশের কাছে আমাদের মাথা উঁচু করেছ, তোমাদের জন্য আমরা গর্বিত ; তাই বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে তোমাদের প্রতি রইল আন্তরিক স্নেহ ভালোবাসা ও শুভেচ্ছা ।’
তিনি বলেন, প্রাথমিক সাফল্য বড় বড় সাফল্যের দ্বার খুলে দেয়। ভালো করার অদম্য ইচ্ছা নিয়ে তোমাদেরকে এগিয়ে যেতে হবে। বিশ্বায়নের যুগে, প্রযুক্তির যুগে খারাপ দিকগুলো কে বর্জন করে ভালো দিকগুলোকে গ্রহণ করে এগিয়ে যেতে হবে। একটি দেশের সামগ্রিক সাফল্য নির্ভর করে তোমাদের মত তরুণ উদীয়মান মেধাবী প্রতিশ্রুতিশীল আগুয়ানদের উপর। মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন-২০৪১ বাস্তবায়নের মাধ্যমে একটি উন্নত সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার মূল চালিকাশক্তি হলে তোমরা।’
তিনি বলেন, যারা জনকল্যাণে সর্বদা নিয়োজিত তাদের কল্যাণ সাধনের জন্য সরকার তথা বাংলাদেশ পুলিশ প্রধান নানামুখী পদক্ষেপ গ্রহণ করছেন। বর্তমানে দেশের সর্বাধুনিক হাসপাতাল রাজারবাগ পুলিশ হাসপাতাল। পর্যায়ক্রমে দেশের প্রতিটি জেলা ও বিভাগীয় শহরে এ ধরনের হাসপাতাল নির্মাণ করা হবে। বরিশাল সহ ০৮টি ডিভিশনাল হেড কোয়ার্টারে ক্যাডেট কলেজের ন্যায় স্কুল স্থাপন করা হবে।
এ সময় মাননীয় অতিঃ পুলিশ কমিশনার বিএমপি জনাব প্রলয় চিসিম মহোদয় বলেন, যে সকল পুলিশ সদস্যরা ২৪ ঘন্টা জনসেবায় নিয়জিত থেকেও তাদের সন্তানদেরকে সময় দিয়ে, তাদের কে সঠিক ভাবে গাইড করে মেধাবী করে গড়ে তুলছেন; তাদের কে জানাই হাজার সালাম। কৃতি শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, তোমরা আজকেরে এই স্মৃতিটুকু ধরে রেখে সামনের দিকে এগিয়ে যাবে। সকল ধরনের অপরাধ থেকে বিশেষ করে মাদক থেকে দূরে থাকবে। তোমাদেরকে নিয়ে যেন আমরা গর্ববোধ করতে পারি।
উল্লেখ্য যে, বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি-২০১৯ এর ক্রেস্ট, সম্মাননাপত্র ও সম্মানী বিতরণী অনুষ্ঠান প্রতিবছর পুলিশ হেডকোয়ার্টার্স-এ অনুষ্ঠিত হলেও এ বছর বৈশ্বিক মহামারী করোনাভাইরাস এর জন্য পুলিশ হেডকোয়ার্টার্স এর পরিবর্তে নিজ নিজ ইউনিটে অনুষ্ঠিত হয়েছে।
এ-সময় আরো উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জনাব মোঃ মোকতার হোসেন পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার ট্রাফিক জনাব মোহাম্মদ জাকির হোসেন মজুমদার পিপিএম -সেবা, উপ-পুলিশ কমিশনার (উত্তর) বিএমপি জনাব মোঃ খাইরুল আলম, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম, অপারেশন এন্ড প্রসিকিউশন) জনাব খাঁন মুহাম্মদ আবু নাসের, উপ-পুলিশ কমিশনার গোয়েন্দা বিএমপি জনাব মোঃ মনজুর রহমান পিপিএম বার, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ( পিএমটি, সদর দপ্তর এন্ড উত্তর) জনাব রুনা লায়লা, অতিঃ উপ-পুলিশ কমিশনার (ক্রাইম, অপারেশন এন্ড প্রসিকিউশন) জনাব আকরামুল হাসান, অতিঃ উপ-পুলিশ কমিশনার ( দক্ষিণ ) বিএমপি জনাব ফজলুল করিম, সহকারী পুলিশ কমিশনার কোতোয়ালি মডেল থানা বিএমপি জনাব রাসেল, সহকারী পুলিশ কমিশনার বন্দর থানা বিএমপি জনাব শারমিন সুলতানা রাখি, সহকারী পুলিশ কমিশনার এয়ারপোর্ট থানা বিএমপি জনাব নাসরিন জাহান, সহকারী পুলিশ কমিশনার স্টাফ অফিসার বিএমপি প্রকৌশলী জনাব শাহেদ চৌধুরী, সহকারী পুলিশ কমিশনার কাউনিয়া থানা এন্ড ফোর্স বিএমপি জনাব মোঃ মাসুদ রানা, সহকারী পুলিশ কমিশনার ট্রাফিক বিএমপি জনাব মোঃ রবিউল ইসলাম শামীম, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ক্রাইম ) বিএমপি জনাব মোঃ নাসিরুদ্দিন মল্লিক, সহকারী পুলিশ কমিশনার ডিবি বিএমপি জনাব নরেশ কর্মকার সহ অন্যান্য কর্মকর্তা ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন তারা।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।