ঢাকামঙ্গলবার , ৯ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

পাবনার সাঁথিয়ায় অস্ত্র বাবসায়ী আটক।

Shafi khan
ফেব্রুয়ারি ৯, ২০২১ ৯:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

 

ইমদাদুল হক (পাবনা)থেকেঃ

পাবনায় সাঁথিয়ায় র‌্যাবের অভিযানে অবৈধ অস্ত্রসহ ০১ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা।

গ্রেফতারকৃত আসামী হলো, পাবনা জেলার বেড়া থানার সানিলা দক্ষিনপাড়া গ্রামের মৃত হাসমত মুসুল্লীর ছেলে মোঃ কাওছার হোসেন (২০)।

র‌্যাব-১২, সিপিসি-২, পাবনা এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে, শনিবার (০৬ ফেব্রুয়ারী ২০২১ খ্রীঃ) তারিখ বিকেল ০৫:২০ ঘটিকায় সময় র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পাবনা জেলার সাঁথিয়া থানাধীন করমজা চতুর বাজার কাঠ পট্টিস্থ বিশ্বাস প্লাজার সামনে চতুর বাজারের প্রবেশের গলিতে অভিযান চালিয়ে ০১ টি ওয়ান শুটারগান সহ ০১ জন অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহার নিকট থেকে অস্ত্র ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে পাবনা জেলার সাঁথিয়া থানায় The Arms act, 1878 এর 19-A ও 19(f) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত অস্ত্রসহ তাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।