ঢাকাবৃহস্পতিবার , ৪ ফেব্রুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আশুলিয়ায় বেপরোয়া কার্ভাডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

kmsobuj.myreportjtv@gmail.com
ফেব্রুয়ারি ৪, ২০২১ ১১:১২ অপরাহ্ণ
Link Copied!

 কেএম সবুজ (আশুলিয়া) থেকেঃ ঢাকার আশুলিয়ায় বেপরোয়া কার্ভাডভ্যানের চাপায় একজন মোটরসাইকেল আরোহী নিহতের ঘটনা ঘটেছে। আহত হয়েছে আর একজন। জানা যায়, বৃহঃস্প্রতিবার সন্ধ্যা আনুমানিক সাত টার দিকে নবীননগর টু চন্দ্রা মহাসড়কের আশুলিয়া পল্লী বিদ্যুৎ নামক এলাকায় এই ঘটনা ঘটে। নিহতের নাম নাম সজীব হাওলাদার। পেশায় একজন একটি মোটরসাইকেল শো রুমের মেকানিক হিসাবে ছিল। সে বরিশাল জেলার হারুন হাওলাদারের ছেলে।

 

ঘটনাস্থলে উপস্থিত হয়ে সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাজ্জাদ করিম জানান, আশুলিয়ার পল্লী বিদ্যুৎ নামক এলাকার হাইওয়ে রোড দিয়ে সজীব হাওলাদার এক আরোহী সহ তারা দুইজন একটি গাড়ি ওভারটেক করছিল। ইতিমধ্যে একটি বেপরোয়া গতির কার্ভাডভ্যান এসে পিছন থেকে তাদের চাপা দিলে ঘটনাস্থনেই চালক সজীব হাওলাদার নিহত হয়। পেছনে থাকা আরেক আরোহী আহত হয়। নিহত সজীব হাওলাদারের মৃতদেহ উদ্ধার করে ঘাতক কার্ভাডভ্যানের চালক সহ গাড়িটিকে আটক করা হয়েছে।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।