ঢাকারবিবার , ৩১ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল মেট্রো পলিটন পুলিশের চলমান উন্নয়ন প্রকল্পের অগ্রগতি পর্যযলোচনা সভা অনুষ্টিত।

Shafi khan
জানুয়ারি ৩১, ২০২১ ৮:০৯ অপরাহ্ণ
Link Copied!

জামাল কাড়ালঃ

বরিশাল প্রতিনিধি।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের চলমান উন্নয়ন প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা সভা অনুষ্ঠি হয়
৩১ জানুয়ারি ২০২১ সকাল রবিবার সারে ১১টায় বিএমপি সদরদপ্তর সম্মেলন কক্ষে। এ সময় উপস্থিত ছিলেন বিএমপি পুলিশ কমিশনার জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার। তার সভাপতিত্বে বরিশাল মেট্রোপলিটন পুলিশের চলমান উন্নয়ন কাজের অগ্রগতি নিয়ে প্রকল্প পরিচালক, উন্নয়ন কাজে সম্পৃক্ত ঠিকাদারি প্রতিষ্ঠান, সংশ্লিষ্ট সকল দপ্তরের প্রতিনিধিদের সাথে পর্যালোচনা সভা করেন। এ সময় পুলিশ কমিশনার বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১৬ (ষোল) টি চলমান উন্নয়ন কাজের পুঙ্খানুপুঙ্খ বিশ্লেষণ করে কাজের সর্বশেষ অগ্রগতি নিয়ে সভায় উপস্থিত প্রকল্প পরিচালক, সংশ্লিষ্ট ঠিকাদারি প্রতিষ্ঠান, প্রকৌশলীসহ সকল দপ্তরের প্রতিনিধিদের সাথে আলোচনা কালে তিনি প্রতিটি কাজের সিডিউল মোতাবেক গুনগত মান ঠিক রেখে সুনির্দিষ্ট সময়ের মধ্যে কাজ সম্পন্ন করে হস্তান্তরের জন্য নির্দেশ প্রদান করেন।
সহকারি পুলিশ কমিশনার এস্টেট জনাব শাহেদ আহমেদ চৌধুরী এর সঞ্চালনায় এ সময় সভায় আরো উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার সদর দপ্তর (অতিরিক্ত ডিআইজি পদে সদ্য পদোন্নতি প্রাপ্ত) জনাব আবু রায়হান মুহাম্মদ সালেহ্, প্রকল্প পরিচালক জনাব মাহবুব মোরশেদ সোহেল, গণপূর্ত বিভাগের উপ- বিভাগীয় প্রকৌশলী জনাব আশরাফ-উল আলমসহ অন্যান্য প্রকৌশলী ও ঠিকাদার বৃন্দ।উপস্থিত ছিলেন তারা।।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।