ঢাকারবিবার , ২৪ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

যুব সমাজকে খেলাধুলামুখী হতে বিশেষ ভাবে আহবান বরিশাল (রেঞ্জে ডিআইজি)

Shafi khan
জানুয়ারি ২৪, ২০২১ ১১:০০ অপরাহ্ণ
Link Copied!

জামাল কাড়ালঃ

বরিশাল প্রতিনিধিঃ

 

রেঞ্জ ডিআইজি, বাংলাদেশ পুলিশ, বরিশাল রেঞ্জ, বরিশাল মহোদয় কর্তৃক প্রধান অতিথি হিসেবে রেঞ্জ কার্যালয় বার্ষিক ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২১ এর সমাপনী খেলায় অংশগ্রহণ ও পুরস্কার বিতর করেন ২৪.জানুয়ারী ২০২১ রেঞ্জ কার্যালয় বার্ষিক ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২১ এর সমাপনী খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন বরিশালের রেঞ্জ ডিআইজি জনাব মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), পিপিএম
উক্ত ব্যাডমিন্টন প্রতিযোগিতার উপভোগ্য সমাপনী ম্যাচ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি মহোদয় স্বয়ং প্রীতি ম্যাচে অংশগ্রহণ করে। এতে প্রতিযোগীদের মাঝে প্রাণচাঞ্চল্য ও বিশেষ উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা গেছে।
তুমুল প্রতিযোগিতাপূর্ণ ফাইনাল ম্যাচে যৌথভাবে চ্যাম্পিয়ন হন পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ বনি আমিন ও কনস্টেবল মোঃ মিরাজ মাহমুদ এবং যৌথভাবে রানারআপ হন এএসআই মোঃ ফয়সাল আহম্মদ ও সাজিদুল ইসলাম মামুন। উক্ত টিমগুলোর মাঝে ডিআইজি মহোদয় চ্যাম্পিয়নশিপ ট্রপি, ক্রেস্ট ও মেডাল প্রদান করেন। এসময় তিনি সুস্থ শরীর ও সুস্থ মনন গঠনে খেলাধূলার যে বিকল্প নেই তা উল্লেখ করেন।
প্রধান অতিথি মহোদয় মাদক পরিত্যাগ করে যুবসমাজকে খেলাধূলামুখী হতে বিশেষভাবে আহবান জানান।
উক্ত ব্যাডমিন্টন প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রেঞ্জ কার্যালয়ের পুলিশ সুপার (ফাইন্যান্স ও ডিসিপ্লিন), অতিরিক্ত পুলিশ সুপার, স্টাফ অফিসার টু ডিআইজিসহ অন্যান্য অফিসার-ফোর্স।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।