ঢাকাবৃহস্পতিবার , ২১ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বরিশাল বেতন মওকুফ সহ স্বাস্থ্যবিধি মেনে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার দাবী–ডাঃ মনিষা।

Shafi khan
জানুয়ারি ২১, ২০২১ ৭:৩৫ অপরাহ্ণ
Link Copied!

জামাল কাড়ালঃ

বরিশাল সদর প্রতিনিধি।

বরিশাল নগরীতে লড়াই-সংগ্রামের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের ৩৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‍্যালি ও ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয় ২১শে জানুয়ারি বৃহপতিবার সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট নগরীর অশ্বিনী কুমার হল চত্বরে র‍্যালী ও ছাত্র সমাবেশ করার শুরুতে একটি বর্ণাঢ্য র‍্যালি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরবর্তীতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বরিশাল মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক সুজন শিকদার এর পরিচালনায় ও সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বরিশাল জেলা শাখার সভাপতি সাগর দাস এর সভাপতিত্বে অনুষ্ঠিত ছাত্র সমাবেশে বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট এর কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ডা.মনিষা চক্রবর্তী, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বরিশাল মহানগর শাখার দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট বরিশাল মহানগর শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক বিজন শিকদার, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট এর মহিলা কলেজ এর সংগঠক অদিতি ইসলাম,মারিয়া আক্তার, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ১ ওয়ার্ড এর সভাপতি সুমাইয়া আক্তার, ছাত্র ফ্রন্ট আলেকান্দা সরকারি কলেজ শাখার সংগঠক লামিয়া সাইমুন, , শরিফ প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন,সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট ছাত্রছাত্রীদের শিক্ষার অধিকার ও শিক্ষার গনতান্ত্রিক পরিবেশের দাবিতে ধারাবাহিক ভাবে লড়াই করে আসছে। করোনা এই সংকটেও শিক্ষার্থীদের বেতন-ফি মওকুফ হয় নি,মেস ভাড়া মওকুফে সরকারি বরাদ্দ আসেনি। ছাত্র অনলাইন ক্লাস করার জন্য ছাত্রদের সরকারি প্রণোদনা দেওয়ার দাবিতে সারাদেশে আন্দোলন করেছে। বক্তারা সকল শিক্ষাপ্রতিষ্ঠান এর করোনা কালীন সকল বেতন ফি মওকুফ করার দাবি জানান। একইসাথে তারা অবিলম্বে স্বাস্থ্যবিধি মেনে সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবি জানান তিনি।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।