ঢাকারবিবার , ১৭ জানুয়ারি ২০২১
আজকের সর্বশেষ সবখবর

স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস ক্লাবের মানবতার সেবায় কম্বল,নগদ অর্থ বিতরণ সম্পূর্ণ।

Shafi khan
জানুয়ারি ১৭, ২০২১ ৩:১২ অপরাহ্ণ
Link Copied!

 

শরীয়তপুর প্রতিনিধিঃ শীতার্ত মানুষের মাঝে ছড়িয়ে দেই উষ্ণতার ছোয়া এই স্লোগান নিয়েই এবার শরিয়তপুরের একটি এলাকায় কম্বল বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন ফ্রেন্ডস ক্লাব। আজ ১৬ ই জানুয়ারি সংগঠনটির এডমিন প্যানেলের উপস্থিতিতে প্রায় ৫০০ শত হত দরিদ্র পরিবারের মাঝে এই শীতবস্ত্র বিতরণ, নগদ অর্থ দেওয়া হয়। এ সময় ফ্রেন্ডস ক্লাবের সকল এডমিন, মোডারেটগণ, সদস্যরা উপস্থিত ছিলেন। বিশেষ করে উপস্থিত ছিলেন মোঃ ফারুক আলম সাগর মিয়া, যুবলীগ নেতা এবারের চেয়ারম্যান পদপার্থী জনাব মোঃ রাজন মুন্সি,সি এন এন বাংলা টিভি সিনিয়র স্টাফ রিপোর্টার,স্টার টেলিভিশন এর চেয়ারম্যান মোঃ শামীম আহমেদ, মোঃ আলাউদ্দিন হিমেল,ইশরাত আখি,মোসাঃ তামান্না আক্তার মেরি,তানিশা তাসনিম আক্তার, মোঃ সোহেল রানা,মোঃ খলিল মিয়া মিয়া সহ এলাকার মুরব্বিরা ও এলাকাবাসী

গ্রুপের প্রতিষ্টাতা জনাব ফারুক আলম সাগর গণমাধ্যমকে বলেন, আমরা বরাবরই মানবতার সেবায় নিজেদের নিয়োজিত রাখার চেষ্টা করি। ইনশাআল্লাহ আমরা মানবপ্রেমীদের সাথে নিয়ে পরবর্তীতে ফ্রেন্ডস ক্লাবের পক্ষ থেকে আরও বেশি সাহায্যের হাত বাড়িয়ে দিব। আমরা পথশিশু, গরীবদের পাশে আছি থাকবো। মোঃ শামীম আহমেদ বলেন
আলহামদুলিল্লাহ্‌, এই ছোট্র ছোট্র পায়ে চলতে চলতে আজ আমরা ৪৮কে+ সদস্যের পরিবারে পরিনিত হয়েছি। আসলে আমরা আনন্দ বিনোদনের পাশাপাশি কিছু সামাজিক কাযক্রম ও করার চেষ্টা করছি। আর তা সম্ভব হয়েছে একদল মেধাবি ও কঠোর পরিশ্রমী এডমিনিস্ট্রেশন এর কিছু অ্যাক্টিভ মেম্বারদের জন্য।মেম্বারদের ভালবাসা ও অ্যাক্টিভবিটিস (পোষ্ট লাইক কমেন্ট) না থাকলে হয়তোবা এতটুকু আসা সম্ভব হতনা। আমরা ছিলাম আছি ভবিষ্যৎ ও থাকবো। ইনশাআল্লাহ। আমাদের সামাজিকমুলুক কাযক্রম চালিয়ে যাব ইনশাল্লাহ, যদি অতিথের মতন সকলের ভালবাসা ও সহযোগিতা পাই। আমার বিশ্বাস অতিথের মত আগামিতে থাকবে ফ্রেন্ডস ক্লাবের সাথে আপনাদের ভালবাসা। এটা একটা ফ্যামিলি গ্রুপ , সবাই একই ফ্যামিলি হয়ে থাকবো ইনশাল্লাহ। ফ্রেন্ডস ক্লাবের সাথে থাকুন আর আনন্দ বিনোদনের পাশাপাশি সামাজিক কাযক্রম চালিয়ে যান। আমরা সব সময় অসহায় গরীব, পথ শিশু,খেটে খাওয়া, দিনমজুর,সহ সকলের পাশে ফ্রেন্ডস ক্লাব পরিবার আছে,থাকবে আমাদের চাওয়া একটাই মানবসেবা।
উল্লেখ্য, ১৬ ই জানুয়ারি ২০২১ইং রোজ শনিবার ফ্রেন্ডস ক্লাবের কম্বল বিতরণ সম্পূর্ণ করা হয় ও নগদ অর্থ দান করা হয়। চরআত্রা,নড়িয়া,শরিয়তপুর।

✅ আমাদের প্রকাশিত কোন সংবাদের বিরুদ্ধে আপনার মতামত বা পরামর্শ থাকলে ই-মেইল করুনঃ dailyvorerkhabor@gmail.com ❌ বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।